কল্যাণপুর ইউনিয়ন পরিষদের মাধ্যমে ডাঃ দিপু মনি এমপির আশ্রয়ন প্রকল্প করার ঘোষনা

এম এম কামাল চাঁদপুর থেকে : চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়ন পরিষদের মাধ্যমে কল্যাণপুরের ভূমিহীন ও নদী ভাংতি মানুষের জন্য চাঁদপুরের উন্নয়নের রুপকার, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর হাইমচরের মাটি ও মানুষের নেত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আশ্রয়ন প্রকল্প করার ঘোষনা করেন। শনিবার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাখাওয়াত হোসেন পাটওয়ারীকে আশ্রয়ন প্রকল্প করার কথা বলেন। কল্যাণপুরে আশ্রয়ন প্রকল্প করার ঘোষনা করায় কল্যাণপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যান ডাঃ দীপু মনি এমপির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ সময় কল্যাণপুর ইউপি চেয়ারম্যান কল্যাণপুরের দাসাদী জে এল ৩৩নং মৌজায় আশ্রয়ন প্রকল্প করার জন্য তিনি ডাঃ দীপু মনি এমপিকে স্থানের কথা জানান।
এ আনন্দে কল্যাণপুর ইউপি চেয়ারম্যান শনিবার সন্ধ্যা ৭টায় ডাসাদীস্থ ইউনিয়ন পরিষদের অস্বায়ী কার্যালয়ে ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের ডেকে বিষয়টি সকলকে অবগত করেন।
এ সময় উপস্থিত ছিলেন কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম শফিকুল ইসলাম সফু, সিনিয়র সহ-সভাপতি রাজ্জাক প্রধানীয়া, কাউছার মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক এম এম কামাল, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও সংরক্ষিত মহিলা মেম্বার জোসনা বেগম, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইলিয়াছ চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীর তহবিলদার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফায়েল খান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ আলম গাজী, মেম্বার সেলিম বকাউল, ৩নং ওয়ার্ড মেম্বার সালামত খান, ৬নং ওয়ার্ড মেম্বার কাদির প্রধানীয়া, ৭নং ওয়ার্ড মেম্বার ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেপারী, ৯নং ওয়ার্ড মেম্বার বাকীউল্ল্যাহ, ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম গাজী, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শাহাদাত হোসেনসহ কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাখাওয়াত হোসেন পাটওয়ারী রনি বলেন, কল্যাণপুরের ভূমিহীন ও নদী ভাংতি মানুষের জন্য চাঁদপুরের উন্নয়নের রুপকার, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর ও হাইমচর-৩ নির্বাচনী এলাকার এমপি, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি কল্যাণপুরের ইউনিয়ন পরিষদের মাধ্যমে একটি আশ্রয়ন প্রকল্প করার ঘোষনা করেন।
তিনি বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় নিয়ে আসার জন্য কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নের্তৃত্বে এক সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবেন। এবং যাকেই দলীয় সভানেত্রী দলীয় প্রতীক নৌকা মার্কা নিয়ে চাঁদপুরে পাঠাবেন, তার পক্ষে সকলে মিলে একত্রে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। এবং নৌকা প্রতীককে কল্যাণপুরে বিপুল ভোটে বিজয়ী করবেন।
তিনি আরো বলেন, জননেত্রীর শেখ হাসিনার উন্নয়ন কল্যাণপুরের প্রতিটি ঘরে ঘরে পৌছিয়ে দিয়েছেন। তাই কল্যাণপুরের মানুষ কখনো নৌকার প্রতীকের সাথে বিশ্বাস ঘাতকতা করবেনা।