কলকাতায় মুুখোমুখি লড়াইয়ে জয়া ও শুভ

বিনোদন ডেস্ক : চলতি সপ্তাহে কলকাতায় মুক্তি পেয়েছে দুটি ছবি। একটি ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ও অন্যটি ‘আহা রে’। এই দুই ছবি দিয়ে কলকাতার সিনেমা হলে মুখোমুখি হলেন বাংলাদেশের দুই তারকা জয়া আহসান ও আরিফিন শুভ।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) জয়া আহসান অভিনীত ‘বৃষ্টি তোমাকে দিলাম’ নামের সাইকো থ্রিলার ঘরানার ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতে জয়া আহসান ছাড়াও অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী, রজতাভ দত্ত, রাজেশ শর্মাসহ আরও অনেকে।

ছবিতে জয়া আহসান মাল্টিপল পার্সোনালিটি ডিসঅর্ডারের চরিত্রে অভিনয় করছেন। এতে মনোবিদের চরিত্রে রয়েছেন কলকাতার প্রখ্যাত অভিনেতা চিরঞ্জিত। আর বিহারি পুলিশের চরিত্রে রাজেশ শর্মা। ছবিটি পরিচালনা করেছেন অর্ণব পাল।

অন্যদিকে আরিফিন শুভর ছবি ‘আহা রে’ মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন রঞ্জন ঘোষ। এতে শুভ অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে। এই নিয়ে দ্বিতীয়বারের মতো পর্দা ভাগাভাগি করেছেন শুভ-ঋতু।

এর আগে চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা।

বিদেশের মাটিতে একে অপরের মুখোমুখি লড়াইকে নতুন অভিজ্ঞতা বলেই মানছেন দুই তারকা। খোঁজ নিয়ে জানা গেল, দুটি ছবিরই দর্শক প্রতিক্রিয়া বেশ ভালো। হিন্দি ছবি ‘গলি বয়’ কলকাতার সিনেমা হলে বেশি দর্শক টানলেও জয়া-শুভ’র ছবি নির্মাতারাও রয়েছেন খোশ মেজাজে।