করণ জোহর মানসিক রোগী: কঙ্গনা

বিনোদন ডেস্ক : বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত যেনো মুদ্রার এপিঠ ওপিঠ। নিত্য নতুন বেফাঁস ও স্পষ্টবাদী মন্তব্য করে সবসময় খবরের শিরোনাম হয়ে থাকেন এই বলিউড তারকা।

সম্প্রতি দিল্লীতে ইন্ডিয়াটুডে কনক্লেভ নামে একটি কনফারেন্সে অংশ নিয়েছিলেন কঙ্গনা। সেখানে বলিউডের খ্যাতিমান পরিচালক করণ জোহরকে মানসিক রোগী বলে মন্তব্য করেন তিনি। সে নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

কনফারেন্সটিতে কঙ্গনার সাবেক প্রেমিক হৃত্বিক রোশন ও বলিউড পরিচালক করণ জোহরকে নিয়ে করা এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘করণ আমাকে আইফা অ্যাওয়ার্ডের মঞ্চে ব্যাঙ্গ করেছেন। এছাড়াও নানান সময়ে বলেছেন আমি নাকি তার কাছে কাজের জন্য ঘুরেছি।

আমার প্রতিভা এবং করণের মুক্তিপ্রাপ্ত ছবিগুলো দেখুন, আমার সঙ্গে করণের চিন্তা ভাবনাতেই তো বিশাল তফাৎ। কাজ চাওয়ার কোনো প্রশ্নই আসে না।’

এসময় কঙ্গনা করণকে পরামর্শ দিয়ে বলেন, ‘করণ একজন মিথ্যাবাদী। তার উচিত চবনপ্রাস সেবন করা। এতে তার মানসিক সুস্থতা আসতে পারে।’

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতা কঙ্গনার গলায় এভাবেই ক্ষোভ ঝরলো করণকে নিয়ে।এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত ঝাঁসির রানীর জীবনী নিয়ে নির্মিত ছবি ‘মনিকর্ণিকা’। ছবিটি এখনো ব্যবসা করছে বক্স অফিসে।