ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রাথমিক দলে ইয়াসিন

ক্রীড়া ডেস্ক : আগামী জুলাই-আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফর করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। মঙ্গলবার এই সফরের জন্য ৩১ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে নতুন মুখ ১৯ বছর বয়সী পেসার ইয়াসিন আরাফাত। সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) একটি ম্যাচে উত্তরাঞ্চলের হয়ে সাতটি উইকেট শিকার করেন এই ইয়াসিন আরাফাত।

অবশ্য ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে ভারতের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ রয়েছে বাংলাদেশের। কিন্তু বিসিবি দল ঘোষণার ক্ষেত্রে শুধু ওয়েস্ট ইন্ডিজ সফরের কথা উল্লেখ করেছে।

আগামী ১৩ মে থেকে মিরপুরে এই ৩১ সদস্যের স্কোয়াড নিয়ে শুরু হবে অনুশীলন ক্যাম্প। এরপর এর মধ্য থেকেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য চূড়ান্ত দল ঠিক করা হবে।

৩১ সদস্যের প্রাথমিক দল:

মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, মুমিনুল হক, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, নাঈম হাসান, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, কামরুল ইসলাম রাব্বী, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, নাজমুল ইসলাম, মোহাম্মদ মিথুন, আরিফুল হক, শফিউল ইসলাম, সাদমান ইসলাম, আবুল হাসান রাজু, আব্দুর রাজ্জাক, ইয়াসিন আরাফাত।