ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন সাব্বির-মোস্তাফিজরা

ক্রীড়া ডেস্ক : স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এখন টেস্ট সিরিজ খেলছে বাংলাদেশ। আগামী ২২ জুলাই শুরু ওয়ানডে সিরিজ। টেস্ট সিরিজে দলে নেই কিন্তু ওয়ানডে সিরিজে আছেন এমন ছয় ক্রিকেটার শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন।

শুক্রবার সন্ধ্যার ফ্লাইটে ঢাকা ছাড়েন সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, আবু হায়দার রনি ও নাজমুল ইসলাম অপু। একই ফ্লাইটে যাওয়ার কথা ছিল ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার। কিন্তু তার স্ত্রী অসুস্থ থাকায় তিনি যেতে পারেননি।

শুক্রবার মধ্যরাতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন এনামুল হক বিজয় ও মোস্তাফিজুর রহমান। ওয়ানডে সিরিজের ১৬ সদস্যের স্কোয়াডের নয়জন এখন ওয়েস্ট ইন্ডিজে রয়েছেন। তারা টেস্ট সিরিজের স্কোয়াডে রয়েছেন।

অ্যান্টিগায় সিরিজের প্রথম টেস্টে ইনিংস ও ২১৯ রানে হারে বাংলাদেশ। জ্যামাইকাতে এখন চলছে সিরিজের দ্বিতীয় টেস্ট। টেস্ট সিরিজ শেষে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে ও তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ২২, ২৫ ও ২৮ জুলাই। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩১ জুলাই, ৪ ও ৫ আগস্ট।

Inline
Inline