এ বছর বিয়ে হচ্ছে না নিক-প্রিয়াংকার

বিনোদন ডেস্ক : চলতি বছরের জুলাইয়ে মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে চুপিচুপি আংটি বদল সারেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াংকা চোপড়া। মুম্বাইয়ে প্রিয়াংকার নিজের বাড়িতে হয় আংটি বদলের সেই অনুষ্ঠান। যে অনুষ্ঠানে সুদূর আমেরিকা থেকে উড়ে এসে গায়ক নিকের পরিবারও হাজির হয়েছিলেন। ভবিষ্যত পুত্রবধূকে উপহার দিয়েছিলেন মহামূল্যবান এক হিরার আংটি।

আংটি বদলের পর পরই খবর বেরিয়েছিল, চলতি বছরের অক্টোবরে বিয়েটাও সেরে ফেলবেন দুই দেশের দুই তারকা নিক ও প্রিয়াংকা। কিন্তু বিদেশি প্রেমিকের সঙ্গে সহসাই বিয়ের পিঁড়িতে বসা হচ্ছে না ভারতের সাবেক বিশ্বসুন্দরীর। এমন খবর জানিয়েছেন প্রিয়াংকার মা মধু চোপড়া। কাজেই দেশি গার্লকে কনের বেশে দেখার ইচ্ছায় খানিকটা ব্রেক লাগাতে হচ্ছে তার ভক্তদের।

প্রিয়াংকার মা মধু চোপড়া জানিয়েছেন, এখনই বিয়ের সানাই বাজার কোনো সম্ভাবনা নেই চোপড়া খানদানে। কোথায় এবং কবে বিয়ে হবে, সে বিষয়ে নাকি এখনও কোনো সিদ্ধান্তে আসতে পারেননি প্রিয়াংকা ও তার মার্কিন প্রেমিক নিক জোনাস। আংটি বদলের পর অবশ্য খবর বেরিয়েছিল আমেরিকার নিউ ইয়র্ক শহরে হবে দুই তারকার বিয়ের অনুষ্ঠান।

তবে বলিউড সূত্রে খবর, মার্কিন মুলূকে ইতিমধ্যেই নাকি বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন পাত্র-পাত্রী নিক ও প্রিয়াংকা। আগামী বছর অর্থাৎ ২০১৯ সালে সাগরপাড়ে বিয়ের অনুষ্ঠান সেরে তারা ফিরে আসবেন মুম্বাইয়ে। পরে এই মুম্বাই শহরে হবে গ্র্যান্ড রিসেপশন পার্টি। যেখানে উপস্থিত থাকবেন নিক-প্রিয়াংকার পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব ও গোটা বলিউড ইন্ডাস্ট্রি।

NEW YORK, NY – MAY 01: Priyanka Chopra and Nick Jonas attend ‘Rei Kawakubo/Comme des GarÁons:Art of the In-Between’ Costume Institute Gala at Metropolitan Museum of Art on May 1, 2017 in New York City. (Photo by Jackson Lee/FilmMagic)

প্রসঙ্গত, ৩৬ বছর বয়সী বলিউড ও হলিউড তারকা প্রিয়াংকা চোপড়ার থেকে তার মার্কিন প্রেমিক নিক জোনাস পাক্কা ১০ বছরের ছোট। কিন্তু দুই তারকার প্রেমের ক্ষেত্রে বয়স কোনো বাধা হতে পারেনি। এক বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তারা। গত বছর মেট গালা অনুষ্ঠানের লালগালিচায় একসঙ্গে হাটতে দেখা যায় তাদের। সেই থেকে পরিচয়। প্রথম দেখার সেই পরিচয়ই এখন পরিণয়ে রূপ নিতে চলেছে।

এর আগে বলিউডের অনেক তারকার সঙ্গেই নাম জড়িয়েছে দেশি গার্ল প্রিয়াংকা চোপড়ার। সেই তালিকায় আছেন শাহরুখ খান, সালমান খান, ঋত্বিক রোশন ও রণবীর কাপুরের মতো সুপারস্টারদের নাম। আছে একটি মাত্র ছবি ‘লাভ স্টোরি ২০৫০’ করে হারিয়ে যাওয়া নায়ক হারমান বেওজার নামও। কিন্তু শেষ পর্যন্ত প্রিয়াংকা ঘর বাঁধতে চলেছেন ২৬ বছর বয়সী মার্কিন পপশিল্পী নিক জোনাসের সঙ্গে। এখন সেই অপেক্ষায়ই বলিউড।