এ বছরের ডিসেম্বরই নির্বাচন হবে: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে এক জনসভায় বাংলাদেশ আওয়ামিলীগের প্রেসিডিয়াম সদস্য ও মন্ত্রী স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয় মোহাম্মদ নাসিম বলেছেন এ বছরের ডিসেম্বরে বিজয়ের মাসে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্টিত হবে । শনিবার বিকালে টঙ্গিবাড়ী ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামিলীগ আয়োজিত ৪৭ তম মহান বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জনসভায় প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন । হাতে সময় আছে ১ বছর এখনই সিদ্ধান্ত নিতে হবে। । আগামী নির্বাচন হবে সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের নির্বাচন । ভুল করা চলবে না কোনমতে বিএনপি ক্ষমতায় চলে আসলে পদ্মাসেতুর কাজ বন্ধ হয়ে যাবে। খালেদা জিয়া বলেছিলেন পদ্মাসেতুতে জনগন উঠলে ভেঙ্গে যাবে আমি বলছি আপনি উঠলে ভেঙ্গে যাবে কারন আপনার ওজন বেশী । মন্ত্রী আরো বলেন, বিএনপিকে ২০১৪ নির্বাচনে আসার জন্য সুযোগ দিয়েছিলাম । বলেছিলাম বসে একটা সিদ্ধান্ত নেই কিভাবে নির্বাচন করা যায়। কিন্তু আপনি নির্বাচনে অংশ গ্রহন না করে হরতাল অবরোধ আর জ্বালাও পোঁড়াও করে মানুষ হত্যা করেছেন । আগামী নির্বাচনে বিএনপি নেত্রীকে অংশ গ্রহন আহব্বান জানিয়ে মন্ত্রী বলেন, এবার নির্বাচনে অংশ গ্রহন করুন নইলে বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবেনা । কোন রূপরেখা নয় শেখ হাসিনার অধিনেই এ বছরের ডিসেম্বরে জাতীয় নির্বাচন হবে। আর তত্বাবধায়ক সরকার প্রসঙ্গে মন্ত্রী বলেন, তত্বাবধায়ক সরকার মরে গেছে সেটাকে কবর দেওয়া হয়েছে । এটা আর ফিরে আসবেনা ।
সাগুফতা ইয়াসমিন এমিলি প্রসঙ্গে নাসিম বলেন, আপনারা যদি আপনাদের ভাগ্য পরিবর্তন করতে চান তাহলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মুন্সীগঞ্জ ২ আসনের এমপি সাগুফতা ইয়াসমিল এমিলিকে আবারো নির্বাচিত করুন। এ আসনে কোন বসন্তের কোকিল কিংবা কাউয়াদের ঠাঁই হবেনা। আপনার হাত তুলে বলুন সাগুফতাকে চান কি চাননা । এ সময় হাজার হাজার নেতাকর্মী হাত তুলে সাগুফতা আপনার বিকল্প নেই । আগামীতে তাকে আবারো ভোট দিয়ে নির্বাচিত করবে বলে মন্ত্রীর কাছে ওয়াদা করেন সমাবেশে উপস্থিত জনতা ।
জনসভায় টঙ্গিবাড়ী উপজেলা আ”লীগের সভাপতি জগলুল হাওলাদার ভুতুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আ”লীগের সভাপতি ও মুন্সীগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ, মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, জেলা আ”লীগের সাধারন সম্পাদক শেখ লুৎফর রহমান, মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, টঙ্গিবাড়ী উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ প্রমুখ। এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আ”লীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাড. সোহানা তাহমিনা, ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, মহিলা ভাইস চেযারম্যান এমিলি পারভীন প্রমুখ । জনসভায় জেলা আ”লীগ ও এর সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী জনসভায় অংশ গ্রহন করেন।

Inline
Inline