এস এম রফিক স্বপনকে বরমী ইউনিয়নের স্বেচ্ছা সেবকলীগের সভাপতি হিসেবে দেখতে চায় এলাকাবাসি

রাকিবুল হাসান গাজীপুর শ্রীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এস এম রফিক স্বপনকে ইউনিয়ন এর স্বেচ্ছা সেবকলীগের সভাপতি হিসেবে দেখতে চায়। তিনি,বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা বুকে ধারন করে নিজের ও পরিবারের কথা ভুলে গিয়ে নিরলস ভাবে রাজনৈতিক মাঠে থেকে কাজ করে চলেছে সমাজ সেবক থেকে সেচ্ছা সেবক লীগ পদপ্রার্থী এস এম রফিক (স্বপন)
অন্যায়ের বিরুদ্ধে কখনও আপোষ করেনি সে, সকল শ্রেণির মানুষ থেকে শুরু করে এখন পর্যন্ত মাঠেই আছেন তাদের সেবায়।
দীর্ঘ দুই যুগের বেশি রাজনীতির সাথে থেকেও কখনো পদ পদবীর আশা করেনি শুধু দল কে ভালোবেসে কাজ করে গেছেন। অন্যায়কারী, অত্যাচারী, চাঁদাবাজ, টেন্ডারবাজ মাদকাসক্ত দের আতঙ্কের প্রতিবাদী একজন নেতা এস এম রফিক (স্বপন) বিনিময়ে পেয়েছেন মানুষের ভালবাসা। শিক্ষিত, পরিচ্ছন্ন, সুশৃঙ্খল, সাহসী, সুসংগঠিত ও আধুনিক যুবসমাজ গড়ার লক্ষ্যে ক্লান্তিহীন ছুটে চলেছে সব সময়। সেচ্ছাসেবক লীগের ত্যাগী নেতা বজ্রকণ্ঠের বরমী ইউনিয়নে রাজপথ কাঁপিয়ে তুলেছিল এই সমাজ সেবক এস এম রফিক (স্বপন)বরমী ইউনিয়নের স্বেচ্ছা সেবক লীগের সভাপতি হিসেবে এস এম রফিক স্বপনকে দেখতে চাই। এমন আলোচনা সভার মুখে মুখে। মাননীয় সংসদ সদস্য জনাব ইকবাল হোসেন সবুজ এমপি’র অন্যতম একজন সফল রাজনৈতিক কর্মী এস এম রফিক স্বপন।
সময় যত ই এগিয়ে আসছে এবং ক্ষণটি যতই নিকটবর্তী হচ্ছে সম্ভব্য সাথে সাথে যুবসমাজের মাঝেও কৌতুহল, আলোচনা-সমালোচনার পরিধিটাও দিন-দিন ততটাই বৃদ্ধি পাচ্ছে। যুবক, তরুণ নেতৃবৃন্দ আশা করছেন বরমী ইউনিয়নের সেচ্ছা সেবক লীগের কমিটিতে প্রার্থীদের মধ্যে একজন’ই যোগ্য প্রার্থী এস এম রফিক( স্বপন) সর্বত্র তারুন্যের জয়জয়কার হয়েছে-তেমনি এবার সেচ্ছা সেবক লীগের কমিটিতে ত্যাগীরাই নেতৃত্ব আসবে বরমী ইউনিয়নবাসী আশাবাদী। একজন রিক্সা চালক বলেন, আমরা এমনি একজন লোক পেয়েছি যিনি সমাজসেবায় বিশেষ অবদান রেখে যাবার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন।যাতে করে মৃত্যুর পরও মানুষ তাকে স্মরণ করবে। একজন পরোপকারী, ন্যায়পরায়ণ, সময়ের গুণাবলী, সময়ের শ্রেষ্ঠ সাহসী সন্তান, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, বিশিষ্ট সমাজসেবক।
এলাকার একজন স্থায়ী বাসিন্দা। এলাকায় যেমনি দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্তের অধিকারী, তেমনি একজন সমাজ সেবক হিসাবে সমাজে সমধিক পরিচিত। সন্ত্রাস চাঁদাবাজ, দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার কন্ঠ প্রচ্ছন্নতায় তিনি সমাজ সেবায় এক উজ্জ্বল তারকা।
তিনি হাটি হাটি পা পা করে দ্রুত নিজেকে সমাজ সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। তিনি এলাকার ছোটো বড় বৃদ্ধ বর্ণীতার প্রিয় মানুষ, গরীব দুঃখী সহ সমাজের সাধারন মানুষের সঙ্গী। অসহায় দরিদ্র মানুষের সহায়ক, তিনি হলেন এস এম রফিক (স্বপন)। তিনি এমনি একজন মানুষ, যাকে সকল শ্রেণি পেশার মানুষ ভালোবাসেন। তিনিও তাদেরকে মনে প্রানে ভালো বাসেন। এলাকার সচেতন মহলের মুখ থেকে তার বেশ সুনাম শোনা যায়। তিনি সব সময় তার এলাকার মানুষের সুখে দুঃখে এগিয়ে যান।মানুষের সুখে দুঃখে তাদের সেবা করতে পারলে তিনি নিজেকে ভীষণ গর্বিত মনে করেন।তাই এস এম রফিক স্বপনকে বরমী ইউনিয়নের স্বেচ্ছা সেবকলীগের সভাপতি হিসেবে দেখতে চায়।