এরশাদকে ছাড়াই নেতাকর্মীদের প্রচারণা

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের অনুপস্থিতিতে বনানী এলাকায় তার পক্ষে পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতীর নেতৃত্বে প্রচারণা চালাচ্ছে নেতাকর্মীরা।

মঙ্গলবার বিকেলে বনানী এলাকায় হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে নির্বাচনী প্রচারণা চালানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন পার্টির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান নাঈম, গুলশান থানা জাতীয় পার্টির সভাপতি আবদুল আজিজ খান, সাধারণ সম্পাদক আবদুস সাত্তার, বনানী থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. মামুনুর রহমানসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

ফয়সল চিশতী বলেন, নির্বাচনী প্রচারণায় এরশাদের উপস্থিতি কোনো বিষয় না। তিনি জাতীয় নেতা, ভিভিআইপি নেতা। এরশাদের নির্বাচনী প্রচারণায় দলের নেতাকর্মীরাই যথেষ্ট।

তিনি বলেন, দেশের মানুষের পরীক্ষিত বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। দেশের উন্নয়ন ও সমৃদ্ধিতে তার অবদান দেশবাসী কৃতজ্ঞ চিত্তে এখনও স্মরণে রেখেছেন। দেশবাসী বিশ্বাস করে গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় এরশাদের বিকল্প নেই।

তিনি আরও বলেন, ঢাকা-১৭ আসনের ভোটাররা ২০০৮ সালের মতোই হুসেইন মুহম্মদ এরশাদকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসন থেকে লড়তে প্রতীক বরাদ্দ পেয়েছেন ১০ প্রার্থী। আসনটিকে ঘিরে নির্বাচনী মাঠে লড়বেন আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিজেপি ও ন্যাশনাল ডেমোক্রেটিক ফ্রন্টের প্রার্থীরা। গুরুত্বপূর্ণ এই আসনটিকে ঘিরে জল্পনা-কল্পনার শেষ নেই।

এই আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন অভিনয়শিল্পী আকবর হোসেন পাঠান ফারুক। সিংহ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন ব্যারিস্টার নাজমুল হুদা। ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীকে লড়বেন বিজেপির আন্দালিব রহমান পার্থ। বর্তমান সংসদ সদস্য এস এম আবুল কালাম আজাদ নির্বাচনে অংশ নিচ্ছেন টেলিভিশন প্রতীক নিয়ে। মহাজোটের একক প্রার্থী না থাকায় লাঙল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন হুসেইন মুহম্মদ এরশাদ।