এবার জোড়া ছেলের মা হলেন সানি

বিনোদন ডেস্ক : একটি কন্যা সন্তান তিনি আগেই দত্তক নিয়েছিলেন, এবার এ বার সারোগেসির মাধ্যমে যমজ পুত্রসন্তানের অভিভাবক হয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। তাদের পরিবারের সুখী পাঁচ সদস্যের একটি ছবি সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সাবেক কানাডিয়ান পর্নতারকা সানি।

গত বছর ভারতের মহারাষ্ট্রের লাতুর থেকে কন্যাশিশু নিশা কাওরকে দত্তক নেন সানি ও ড্যানিয়েল দম্পতি। দুর্ভাগ্যজনক ভাবে ছোট্ট এই মিষ্টি শিশুকে এর আগে দত্তক নিতে অস্বীকার করে ১১টি পরিবার। কিন্তু প্রথম দর্শনেই সানি ও ড্যানিয়েলের মন জিতে নেয় নিশা।

মেয়ে নিশার পরে এবার দায়িত্ব কাধে নিলেন একসঙ্গে দুটি ছেলেশিশুর। তারা যমজ বলে জানা গেছে। সানি তার পরিবারের নয়া দুই সদস্যের নাম রেখেছেন আশের সিং ওয়েবার ও নোয়া সিং ওয়েবার। সানি বরাবরই একটি বড় পরিবার চেয়েছিলেন বলে অনেক আগেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন।

প্রথম সন্তান নিশাকে দত্তক নেয়ার সময় সানি জানিয়েছিলেন, ‘আমি ওই ছোট্ট মেয়েটিকে খুব ভালোবেসে ফেলেছি। যেদিন আমরা নিশাকে নিয়ে এলাম, লাতুর থেকে গাড়িতে করে মুম্বাই আসতে আটঘণ্টা সময় লাগল। পুরো রাস্তায় নিশা হাসছিল এবং খেলা করছিল। আমার ও ড্যানিয়েলের কাছে এটা ছিল একেবারেই একটা নতুন অভিজ্ঞতা।’

Inline
Inline