এনউবিটি খুলনাতে সিএসই ডিপার্টমেন্ট’র ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (এনইউবিটি) খুলনা এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের স্প্রিং ২০১৯ সেমিস্ট্রারের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। এতে নতুন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় বিভাগের বর্তমান শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, প্রফেসর মো: আব্দুল মতিন। তিনি বলেন, ‘উচ্চ শিক্ষা বিস্তারে এ বিশ্ববিদ্যালয় কাজ করে যাচ্ছে’।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের কো-এ্যাডভাইজর ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোঃ রবিউল ইসলাম, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান এস এম মনিরুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জনাব আশিকউদ্দীন মো: মারুফ, আইন বিভাগের বিভাগীয় প্রধান জনাব রাজীব হাসনাত শাকিল, অর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান সরদার শাকিল আহম্মেদসহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক মো: ওয়ালীউল্লাহ।(খবর বিজ্ঞপ্তি)