এনউবিটি খুলনাতে শিক্ষকদের ৩ দিনব্যাপী কর্মশালা

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (এনউবিটি) খুলনা এর উদ্যোগে শিক্ষকদের শিক্ষার মান উন্নয়নের জন্য তিন দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিইএসি) এর আয়োজনে নতুন নিয়োগ প্রাপ্ত ৭টি বিভাগের ২৬জন শিক্ষকবৃন্দ এ কর্মশালায় অংশগ্রহণ করেন।

এ কর্মশালার প্রশিক্ষক হিসেবে ছিলেন, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিয়ারিং বিভাগের কো-এ্যাডভাইজর ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোঃ রবিউল ইসলাম, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান এস এম মনিরুল ইসলাম, আইন বিভাগের বিভাগীয় প্রধান জনাব রাজীব হাসনাত শাকিল, ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব মাসুম মুরতাজা।

তিন দিনব্যাপী কর্মশালার শেষ দিন আজ (বুধবার) প্রশিক্ষানার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ বিতরণ করেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, প্রফেসর মো: আব্দুল মতিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন বিভাগের অধ্যাপক ও এনউবিটি খুলনার ব্যবসা প্রশাসন বিভাগের অ্যাডভাইজর শরিফ মোহাম্মাদ খান।

উক্ত কর্মশালাটি পরিচালনা করেন, আইকিইএসি এর সহকারী পরিচালক ও ব্যবসা প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান এস এম মনিরুল ইসলাম।(খবর বিজ্ঞপ্তি)