এনউবিটি খুলনাতে “বঙ্গবন্ধু কর্ণার” শুভ উদ্বোধন

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (এনউবিটি) খুলনার উদ্যোগে ‘‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্ণার” এর উদ্বোধন করা হয়।

আজ (বুধবার) সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থগারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্ণারের শুভ উদ্বোধন করেন খুলনা ০২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সেখ সালাহউদ্দীন জুয়েল।

সে সময় তিনি বলেন, তরুণ প্রজন্মকে পড়ালেখার পাশাপাশি বঙ্গবন্ধুকে জানতে হবে এবং বঙ্গবন্ধুর আর্দশকে ধারণ করে নিজদের গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধু আদর্শ তরুণ প্রজন্মের কাছে পৌঁছানোর মহান দায়িত্ব নিয়ে এনউবিটি খুলনা কর্তৃক “বঙ্গবন্ধু কর্ণার” স্থাপনের জন্য উপাচার্য মহোদয় এবং বিশ্ববিদ্যালয়কে ধন্যবাদ জানাই।

তিনি আশা ব্যক্ত করে বলেন, এনইউবিটি এর এই বঙ্গবন্ধু কর্ণার এর মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর আর্দশ ছড়িয়ে পড়বে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো: আব্দুল মতিন ও বাংলাদেশ ছাত্রলীগে খুলনা মহানগর শাখার সভাপতি ও নর্দান বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র শেখ শাহাজালাল সুজন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, এনইউবিটি খুলনার মাননীয় উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ ।

তিনি বলেন, বঙ্গবন্ধু কর্ণার এনইউবিটি এর একটি অনন্য উদ্যোগ। বঙ্গবন্ধুর জীবন আদর্শ চর্যা এবং তাকে নিয়ে গবেষণার সুযোগ তৈরির জন্য এনইউবিটি প্রয়োজনীয় সকল উদ্যোগ নিবে।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন বঙ্গবন্ধুর কর্ণার স্থাপন কমিটির সদস্য, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান এবং পরীক্ষা নিয়ন্ত্রক এস এম মনিরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, উপদেষ্টা মন্ডলীর সদস্য, সকল বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা।(খবর বিজ্ঞপ্তি)