এনইউবিটি খুলনায় সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজী (এআইবিটি) ও আমেরিকান কর্ণার খুলনার যৌথ উদ্যোগে ২ মার্চ (শনিবার) থেকে খুলনার সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে তিন দিনব্যাপী সংসদীয় বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আজ (মঙ্গলবার) উক্ত বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয় এনইউবিটি খুলনার আমেরিকান কর্ণারে। এনইউবিটি’র সিনিয়র জনসংযোগ কর্মকর্তা জোবায়ের মোস্তাফিজ’র পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, ফাইনাল রাউন্ডে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) দলকে পরাজিত করে বিজয়ী হয় খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) দল। ফাইনাল রাউন্ড শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন এনইউবিটি খুলনা’র রেজিট্রার প্রফেসর মো: আব্দুল মতিন।

সংসদীয় বিতর্কে স্পিকার হিসেবে দায়িত্ব পালন করেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা জনাব মনোজ কুমার মজুমর্দা। বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন, এন.ডি.এফ. এর খুলনা জোন এর কো-অর্ডিনেটর জনাব তাকদিরুল গনি ও এনইবিটি খুলনার প্রভাষক জনাব রবিউল হাসান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান ও পরীক্ষা নিয়ন্ত্রক এস এম জনাব মনিরুল ইসলাম, আইন বিভাগের বিভাগীয় প্রধান জনাব রাজীব হাসনাত শাকিল, আমেরিকান কর্ণার এর কো-অর্ডিনেটর জনাব ফারজানা রহমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।