এনইউবিটি খুলনার ২০১৮ সেমিষ্টারের ওরিয়েন্টশন অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনা স্প্রিং ২০১৮ সেমিষ্টারের ওরিয়েন্টশন প্রোগ্রাম আজ ২৯ শে জানুয়ারি বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ে অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা দিয়ে নতুন শিক্ষার্থীদের বরন করে নেওয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রফেসর ড. দিল আফরোজা বেগম, সদস্য বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মুঞ্জরী কমিশন। সে সময় তিনি বলেন, বেসরকারী বিশ্ববিদ্যালয় মান পাবলিক বিশ্ববিদ্যালয়ের উপরে নেয়ার জন্য কাজ করে যাচ্ছে সরকার, তিনি আশা প্রকাশ করে বলেন এনইউবিটি খুলনা একদিন আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয়ের কাতারে যাবে।
এ সময় বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন, প্রফেসর ড. এ.টি.এম. জহিরউদ্দীন এ্যাডভাইজর এনইবিটিকে, প্রফেসর ড. নুরুন্নবী মোল্লা, প্রফেসর ড.এম.এম .এ হাসেম, ড. মো: শাহজান, ড.মো: হারুন আর রশিদ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, প্রফেসর ড.আবু ইউসুফ মো: আবদুল্লহ উপাচার্য, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনা । সে সময় তিনি বলেন, আমি আশা রাখি আগামী বিশ্ব পরিবর্তন করতে আজকের এই তরুন শিক্ষার্থীরাই যথেষ্ঠ এবং তাদেরকে আমরা সে ভাবেই তৈরি করতে সদা সচেষ্ট।
অনুষ্ঠানে নতুন শিক্ষার্থী সহ আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

Inline
Inline