এনইউবিটি খুলনার ওরিয়েন্টেশন

ক্যাম্পাস প্রতিনিধি, খুলনা : নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনা এর সামার ২০১৭ সেমিষ্টারের ওরিয়েন্টেশন প্রোগ্রাম ২৭ শে জুলাই বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয় আরিডেটিয়ামে অনুষ্ঠিত হয়। এতে নতুন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় বিশ্ববিদ্যালয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজী খুলনার মাননীয় উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ, সে সময় তিনি বলেন,পৃথিবী দ্রুত গতিতে পরিবর্তিত হচ্ছে আর এই পরিবর্তিত বিশ্বে টিকে থাকতে হলে প্রত্যেককে চ্যালেঞ্জ গ্রহণ করে নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ড.মো:নূরুননবী মোল্ল্যা, অধ্যাপক, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ড.এম এ হাসেম, অধ্যাপক, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ড.শেখ সিরাজুল হাকিম অধ্যাপক, অর্কিটেকচার ডিসিপ্লিন, খুলনা বিশ্ববিদ্যালয়, জনাব শরিফ মো: খান, অধ্যাপক, ব্যবসা প্রসাশন ডিসিপ্লিন খুলনা বিশ্ববিদ্যালয়, ড.মো: রোকুনুজ্জামান, অধ্যাপক, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ড.জাহাঙ্গীর আলম, অধ্যাপক, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, মোঃ আব্দুর রউফ, রেজিস্ট্রার এনইউবিটিকে, উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর এ.বি.এম. রশিদুজ্জামান, ডীন ব্যবসায় অনুষদ, এনইউবিটি খুলনা। সে সময় আরও উপস্থিত ছিলেন,সকল বিভাগের বিভাগীয় প্রধানগন, উপদেষ্টা মন্ডলীসহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।
অনুষ্ঠনের শেষে বিগত সেমিষ্টারে ১ম,হয় ও ৩য় স্থান অধিকারী শিক্ষার্থীদের হাতে পদক ও সনদ পত্র তুলে দেন মাননীয় উপাচার্য ও অতিথিবৃন্দ।