এনইউবিটি খুলনার আন্ত: বিভাগীয় ক্রিকেট টুনামেন্ট ২০১৮ ফাইনাল খেলা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টঃ নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনার আন্ত: বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে বিভাগীয় কমিশনার মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। উক্ত টুর্নামেটে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুনামেন্ট এর ফাইনাল ম্যাচটি উদ্বোধন করেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন এর অধ্যাপক ও এন ইউ বি টি খুলনার এ্যাডভাইজার প্রফেসর ডঃ এ.টি.এম জহিরউদ্দীন, সে সময় তিনি বলেন, খেলাধুলার মেধা বিকাশের একটি অন্যতম মাধ্যম, সে পড়াশুনার পাশাপশি খেলাধুলা গুরুত্ব অপরিসীম এ জন্য ছাত্র-ছাত্রীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতি চর্চা বাড়ানোর আহবান জানান।

উক্ত ফাইনাল ম্যাচে ১০২ রানের ব্যবধানে চ্যাম্পিয়ান হয়েছে ব্যবসা প্রশাসন বিভাগ। টুর্নামেন্টে যোথ্য ভাবে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন ব্যবসা প্রশাসন বিভাগের প্রান্ত ও মেহেদী।

এ সময় বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইনচার্জ জনাব এ.এইচ.এম. মনজুর মোর্শেদ, ব্যবসা প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জনাব এস.এম. মনিরুল ইসলাম, প্রক্টর ও কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান জনাব মো: রবিউল ইসলাম, মানব সম্পদ বিভাগের প্রধান ড. মো: আলাউদ্দীন, স্পোর্টস ক্লাবের আহবায়ক মির্জা আরিফুর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।

Inline
Inline