এনইউবিটি খুলনাতে CSE DAY-২০১৮ উদযাপন

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (এনইউবিটি) খুলনা এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে বিভাগের দুই বছর পূর্তি উপলক্ষে “CSE DAY-২০১৮” এর আয়োজন করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটেডিয়ামে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে এ কর্মসূচির আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস হতে বর্ণাঢ্য র‌্যালীর মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। র‌্যালীটি নগরীর গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে আবার ক্যাম্পাসে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ। এ সময় তিনি বলেন, পরিশ্রম ও মেধা দিয়ে এই বিভাগ একদিন বাংলাদেশের পুরো আইটি বিভাগকে নেতৃত্ব দেবে।

অনুষ্ঠানে গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আনিছুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিন ও পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো: ইব্রাহিম, ব্যবসায় অনুষদের বিভাগের উপদেষ্টা ও খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শেখ মাহমুদুল হাসান, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিকেল এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক মো: রবিউল ইসলাম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা ও কুয়েটের অধ্যাপক প্রফেসর ড. এম.এম.এ হাসেম।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন বিভাগরে বিভাগীয় প্রধানগন, প্রক্টর, ছাত্র উপদেষ্টা, শিক্ষক, শিক্ষীর্থী ও কর্মকর্তাবৃন্দ।(বিজ্ঞপ্তি)

Inline
Inline