এনইউবিটি খুলনাতে ২ দিনব্যাপী আর্ক ফিয়েস্তা অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনার স্থাপত্য বিভাগের একবছর পূর্তি উপলক্ষে ২ দিনব্যাপী স্থাপত্য বিভাগের শিক্ষার্থীদের বিভিন্ন কনসেপ্ট ও প্রজেক্টের অনুষ্ঠানের প্রদর্শনীর আয়োজন করা হয়।
সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এক জমকালো আয়োজনের মাধ্যমে এ আর্ক ফিয়েস্তা এর উদ্বোধন করেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডীন প্রফেসর ড. মো: রেজাউল হক, সে সময় তিনি বলেন, স্থাপত্য যে খুলনাতে এগিয়ে যাচ্ছে তার প্রমান এনইউবিটি খুলনার আর্ক ফিয়েস্তা এর প্রদর্শনী দেখে বোঝা যায়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য ডিসিপ্লি এর বিভাগীয় প্রধান প্রফেরস ড. খন্দকার মাহফুজ উদ দারাইন।
এ সময় আরও উপস্থিত ছিলেন, এনইউবিটিকের স্থাপত্য বিভাগের উপদেষ্টা ও খুলনা বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের অধ্যাপক ড. শেখ সিরাজুল হাকিম, বিভাগীয় প্রধান সরদার শাকিল আহমেদ, প্রফেসর মো: ইব্রহিম, ডিন, ব্যবসায় অনুষদ, মো: রবিউল ইসলাম, প্রক্টর ও বিভাগীয় প্রধান, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিয়ারিং বিভাগ, এস.এম. মনিরুল ইসলাম, বিভাগীয় প্রধান, ব্যবসা প্রশাসন বিভাগ ও রেজিস্ট্রার (ইনচার্জ) জনাব এ.এইচ.এম. মনজুর মোর্শেদসহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক, কর্মকর্তাবৃন্দ।(খবর বিজ্ঞপ্তি)