এনইউবিটি খুলনাতে মাদক বিরোধী সেমিনারের আয়োজন

খুলনা নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি’র মাদক বিরোধী সেমিনারের আয়োজন করা হয়।
আজ সাড়ে ১২টায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন, মাননীয় পুলিশ কমিশনার জনাব মো: হুমায়ন কবির (পিপিএম), খুলনা মেট্রোপলিটন পুলিশ। তিনি তার বক্তব্যে বলেন, আমাদের দেশকে সোনার বাংলায় পরিণত করতে হলে বর্তমান প্রজন্মকে উপযুক্তভাবে, সুস্থ্য-সুন্দরভাবে, সঠিক পথে সুশিক্ষায় শিক্ষিত হয়ে এ দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। এ রকম একটি জনসচেতনতা মূলক অনুষ্ঠানের আয়োজনের জন্য তিনি বিশ্ববিদ্যালয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে তিনি মাঝে মাঝে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করার জন্য বিশ্ববিদ্যালয়ের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এনইউবিটি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ, তার বক্তব্যে তিনি বলেন, মাদকের মরণ ছোবল থেকে দেশ ও জাতিকে রক্ষায় সামাজিক বা রাষ্ট্রীয় বিশেষ কোন কার্যকরী উদ্যোগ গ্রহন করা অতীব প্রয়োজন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। বিশ্ববিদ্যালয় তরুণদের সঠিক পথ দেখাতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
এ সময় আরও উপস্থিত ছিলেন প্রফেসর ড. এম.এম.এ. হাসেম, প্রফেসর, সিএসই বিভাগ, কুয়েট এবং উপদেষ্টা এনইউবিটি খুলনা, প্রফেসর মো: ইব্রহিম, ডিন, ব্যবসায় অনুষদ এনইউবিটি খুলনা, প্রফেসর শেখ মাহমুদুল হাসান, প্রফেসর ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন খুলনা বিশ্ববিদ্যালয়, এবং উপদেষ্টা এনইউবিটি খুলনা, প্রফেসর ড. সিরাজুল হাকিম, প্রফেসর স্থাপত্য বিভাগ খুলনা বিশ্ববিদ্যালয় এবং উপদেষ্টা, এনইউবিটি খুলনাসহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা। (বিজ্ঞপ্তি)