এনইউবিটি খুলনাতে পৃথিবীর অন্যতম বৃহৎ স্টার্ট-আপ প্রতিযোগিতা অনুষ্ঠিত

নর্দান ইউনিভাসির্টি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনাতে প্রথম বারের মত শিক্ষার্থীদের জন্য আয়োজিত পৃথিবীর অন্যতম বৃহৎ স্টার্ট-আপ প্রতিযোগিতা HULT PRIZE – ২০১৮ এর ক্যাম্পাস ফাইনাল অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ থেকে ১০টি দল অংশ গ্রহন করে। এতে শক্তির রুপান্তর,সংরক্ষনশীলতা ও সারা বিশ্বে যারা বিদ্যুৎ সুবিধা থেকে বঞ্চিত তাদের কাছে কম খরচে শক্তির সরবরাহ নিশ্চিত করার জন্য বিভিন্ন ধারণা উপস্থাপনা করে বিচারকদের রায়ে ১০টি দলের মধ্য ‘HULT PRIZE ’ বিজয়ী হয়। বিজয়ী দলের সদস্যরা হলেন অনির্বান রায়, ওয়াশিকুজ্জামান আনিক,এম আলী আবরার খান ও আহমেদ সাফা।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব এ.এইচ.এম.মনজুর মোরশেদ। সে সময় তিনি বলেন, এমন HULT PRIZE এর আইডিয়া বিনিময়ের মধ্যমে আগামী দিনে নতুন – নতুন উদ্ভাবক তৈরি হবে।
অনুষ্ঠনে আরও উপস্থিত ছিলেন, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর জনাব মো. রবিউল ইসলাম, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জনাব এস.এম. মনিরুল ইসলাম সহ প্রমুখ

HULT PRIZE -২০১৮ এর ক্যাম্পাস ডিরেক্টর হিসাবে দায়িত্ব পালন করেন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ফারহান জামান।