এনইউবিটি খুলনাতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

জাতীয় শোক দিবস ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা এর উদ্যোগে মঙ্গলবার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জনাব শেখ হারুনুর রশীদ, চেয়ারম্যান খুলনা জেলা পরিষদ খুলনা। তিনি বলেন, বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে আগামী দিনে যুব সমাজকে দেশ পরিচালনা করেত হবে। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, জনাব অধ্যাপক মো: আলমগীর কবির, কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ খুলনা মহানগর কমান্ড ইউনিট। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জনাব আশিকউদ্দীন মো: মারুফ। এ সময় আরো উপস্থিত ছিলেন, জনাব প্রফেসর মো. আব্দুল মতিন, রেজিস্ট্রার, এনইউবিটি খুলনাসহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা- কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জনাব প্রফেসর মো: ইব্রাহিম, ডীন ব্যবসায় অনুষদ ও পরীক্ষা নিয়ন্ত্রক এনইউবিটি খুলনা।
অনুষ্ঠানটির সার্বিক পরিকল্পনা ও তত্বাবধায়ন করেন শোক দিবস পালন কমিটির আহবায়ক ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান জনাব এস.এম মনিরুল ইসলাম।(খবর বিজ্ঞপ্তি)

Inline
Inline