এখন অামরা ব্যালেট যুদ্ধ করবো বুলেট যুদ্ধ নয়: সুজিত রায় নন্দী

এম এম কামাল চাঁদপুর থেকে : বাংলাদেশ অাওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ও চাঁদপুর-৩ অাসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী, মাটি মানুষের নেতা সুজিত রায় নন্দী বলেছেন, ‘অামরা স্বাধীনতার নেতৃত্বধারী দল অাওয়ামীলীগ এখন ব্যালেট এর জন্য যুদ্ধ করবো বুলেটের যুদ্ধ নয়। মুজিব হত্যার মধ্য দিয়ে যারা বাংলাদেশকে হত্যা করেছে তাঁদেরকে এই দেশে অার ক্ষমতায় অাসতে দেওয়া যাবে না। কারন একজন মুজিব সারা বাংলার মানুষের উন্নয়নে কাজ করতে গিয়ে জিবন দিয়েছেন। তাই তাঁর অাদর্শের পথ ধরে তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অামরা ত্রাণ ও সমাজ কল্যান কমিটি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করে যাচ্ছি। শেখ হাসিনার হাতে রাষ্ট্র ক্ষমতা থাকলে ২০৪১ এর অাগেই দেশ উন্নত দেশে পরিনত হবে।’

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সু-যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গরিব ও অসহায় মানুষদের মাঝে রিক্সা ও ভ্যান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি অারো বলেন, ‘শেখ হাসিনা বাঁচলে দেশ বাঁচবে, মানুষ বাঁচবে, দেশ উন্নয়ন হবে। তাই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অাগামী নির্বাচনে সবাইকে নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানাই।’

জেলা অাওয়ামীলীগ শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা শ্রমিক লীগ সভাপতি মোঃ নুরুল ইসলাম মিয়াজীর সভাপতিত্বে এবং চাঁদপুর সদর উপজেলা সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক শেখ শরীফ অাহমেদের পরিচালনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা অাওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন অাহমেদ, সহ-সভাপতি অাব্দুল রশিদ সর্দার, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অাবু নঈম পাটওয়ারী দুলাল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ বিনয় ভূষন মজুমদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ারী, জেলা সেচ্ছাসেবক লীগ অাহ্বায়ক এস এম জয়নাল অাবেদীন, পৌর অাওয়ামীলীগ অাইন বিষয়ক সম্পাদক দেবাশীষ কর মধু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জসীম উদ্দিন পাটওয়ারী, জেলা সেচ্ছাসেবক লীগ যুগ্ম অাহ্বায়ক ফেরদৌস মোর্শেদ জুয়েল, জেলা তাঁতী লীগের সিনিয়র সহ-সভাপতি অামিন পাটওয়ারী, জেলা যুব মহিলা লীগ সাংগঠনিক সম্পাদক নাহার ভূঁইয়া, ফাতেহা বাড়ী, অর্থ বিষয়ক সম্পাদক রুজিনা খাতুন, সদস্য মুক্তা অাক্তার, পৌর মহিলা যুবলীগ সভাপতি জাহানারা চৌধুরী, হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোস মজুমদার,স হ-সভাপতি অামির হোসেন পাটওয়ারী, জেলা সেচ্ছাসেবক লীগ সদস্য সুজন সরকার, নাজমূল তালুকদার, খোরশেদ তালুকদার, সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান লিটন প্রমুখ।

পরে অাগত নেতৃবৃন্দ চাঁদপুর সদর ও হাইমচর এলাকার দুস্থ লোকদের সচ্ছলতা ফেরাতে ১৬টি রিক্সা ও ১০টি ভ্যান তাদের হাতে উপহার হিসেবে তুলে দেন।