একরাম নিহতের ঘটনায় তদন্ত হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ২ জুন, ২০১৮ : কক্সবাজারের টেকনাফের ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক একরাম গুলিতে নিহত হওয়ার ঘটনায় তদন্ত হচ্ছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তদন্তে একরাম নির্দোষ প্রমাণ হলে এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ সকালে রাজধানীর শেরে বাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) নারীদের জন্য এসি বাস সার্ভিস ‘দোলনচাঁপা’র উদ্বোধনকালে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
একরামুল হক নিহত হওয়ার ঘটনা নিয়ে রেকর্ড করা অডিও প্রকাশ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করা হচ্ছে। আমার বিশ্বাস তদন্তে সব কিছু বেরিয়ে আসবে। মাদকের সঙ্গে জড়িত নয় এমন নিরীহ মানুষ ক্ষতিগ্রস্ত হলেই ব্যবস্থা নেবে সরকার।’
মাদকের বিরুদ্ধে অভিযান চালাতে গিয়ে নিরীহ মানুষ হামলার শিকার হলে সরকার কাউকে ছাড় দেবে না বলে উল্লেখ করে তিনি বলেন, সারাদেশের মানুষ আমাদের অভিযানে সহায়তা করছে। তবে প্রধানমন্ত্রী স্পষ্ট বলে দিয়েছেন কেউ যদি নিরপরাধ মানুষকে মাদক বিক্রেতার নাটক সাজায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Inline
Inline