ঈদে পর্দায় উঠছে জিৎ-মীম

বিনোদন ডেস্ক : দুই বাংলার দুই সুপারস্টার নায়ক জিৎ ও বিদ্যা সিনহা মীম। প্রথমবারের মতো তারা জুটি বেঁধে অভিনয় করেছেন ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবিতে। পুরোপুরি কলকাতার এ ছবিটি একটি তামিল ছবির রিমেক। যেটি পরিচালনা করেছেন রাজা চন্দ।

ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন জিৎ। মীম রয়েছেন একজন আইনজীবীর চরিত্রে। আসন্ন রোজার ঈদে ছবিটি কলকাতায় মুক্তি পাবে।

এর আগে মঙ্গলবার কলকাতার একটি হোটেলে মুক্তি পায় ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবির একটি গান। গানটির শিরোনাম ‘ঈদ মুবারক’। এটি লিখেছেন প্রাঞ্জল, সুর করেছেন শুদ্ধ। গানটি গেয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

গানটিতে দেখা গেছে, নায়ক জিতের নতুন পোশাক, নতুন সাজ, চোখে সুরমা। খুশির আমেজে টালিউডের ‘সুলতান’। গত রোজার ঈদে মুক্তিপ্রাপ্ত ‘বাদশা দ্য ডন’ ছবিতেও এমন একটি গান ছিল জিতের।

ছবির কাহিনিতে দেখা যাবে, বসগিরি করে দিন চলে সুলতানের। কিন্তু তার ভেতরের মানুষটা সহজ-সরল। রিয়াকে(প্রিয়াংকা সরকার) সে নিজের বোনের মতো ভালোবাসে। নারী পাচার চক্রের কবলে পড়ে রিয়া। এই চক্রের প্রধান সরকার। সেখান থেকে রিয়াকে উদ্ধার করে আনে সুলতান।

এছাড়া ছবিতে রয়েছে টান টান উত্তেজনা, ফাটাফাটি অ্যাকশন, গুন্ডাদের শাস্তি, লক্ষ্যপূরণের জেদ এবং ভালোবাসার ছোঁয়া।

তবে মুক্তি পাওয়ার পর কঠিন লড়াইয়ের মধ্য দিয়ে টিকে থাকতে হবে ‘সুলতান’কে। কেননা, ঈদে কলকাতায় মুক্তি পাচ্ছে আরও দুটি ছবি। একটি হচ্ছে বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের ‘ভাইজান এলো রে’, অন্যটি বলিউড ভাইজান সালমান খানের ‘রেস থ্রি’।

গত দুই বছরে কলকাতায় একটা আলাদা জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন নায়ক শাকিব খান। সেখানকার নির্মাতাদের পছন্দের নায়ক শাকিব। তাছাড়া কলকাতার দর্শকদের পছন্দের মণিকোঠায় তো রয়েছেনই। কাজেই তার ‘ভাইজান এলো রে’ যে খুব একটা খারাপ অবস্থানে থাকবে না সেকথা বলাই যায়।

অন্যদিকে, বলিউডের ভাইজান সালমান খানের ভক্ত গোটা ভারত জুড়েই। তার বিগ বাজেটের ‘রেস থ্রি’ মুক্তির আগেই বেশ শোরগোল ফেলে দিয়েছে। এই ছবি চোখ ধাঁধানো অ্যাকশন দেখতে অনেক আগে থেকেই অপেক্ষায় দর্শক। কাজেই জিতের ‘সুলতান দ্য সেভিয়ার’কে টিকে থাকতে হবে শাকিব-সালমানদের সঙ্গে টেক্কা দিয়েই।

Inline
Inline