ইসলামী ব্যাংকের কাস্টমার কেয়ার ক্যাম্পেইন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে মাসব্যাপী ‘কাস্টমার কেয়ার ক্যাম্পেইন’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা হেড অফিস কমপ্লেক্স শাখায় আয়োজিত অনুষ্ঠানে ১ নভেম্বর ২০১৭ বুধবার প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এ ক্যাম্পেইন উদ্বোধন করেন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অফিস কমপ্লেক্স শাখাপ্রধান মোহাম্মদ উল্লাহ। গ্রাহকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নাকিব স্পিনিং মিলস লিমিটেড এর চেয়ারম্যান মেহদী আল মাসুদ।

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আব্দুস সাদেক ভূইয়া, মু. শামসুজ্জামান, মুহাম্মদ মুনিরুল মওলা ও তাহের আহমেদ চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুল জব্বার, জাফর আলম, মোহাম্মদ আমিরুল ইসলাম, মো. সালেহ্ ইকবাল ও মুহাম্মদ কায়সার আলীসহ ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা-কর্মচারী ও বিশিষ্ট গ্রাহকরা এ সময় উপস্থিত ছিলেন।

মো. আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথির ভাষণে বলেন, গ্রাহক প্রতিষ্ঠানের সবচেয়ে বড় সম্পদ। তাঁদের যথাযথ সেবা দেয়া ব্যাংকের প্রধানতম কাজ। জনগণের সহযোগিতা নিয়ে ইতোমধ্যে ইসলামী ব্যাংক উন্নত গ্রাহক সেবার মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এ ব্যাংকের সেবার মান ও সার্বিক কার্যক্রম দেশে বিদেশে প্রশংসিত ও অনুকরণীয়। সেবার মান আরও উন্নত করতে তিনি কর্মকর্তা কর্মচারীদের নির্দেশনা দেন। এছাড়া ব্যাংকের সার্বজনীন সেবা গ্রহণের জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

মো. মাহবুব-উল-আলম বিশেষ অতিথির বক্তব্যে বলেন, গ্রাহকরাই ইসলামী ব্যাংকের প্রাণ। এই ব্যাংকের প্রতিষ্ঠার শুরু থেকেই গ্রাহকরা সহযোগিতা করে আসছেন। গ্রাহকদের অকুণ্ঠ সমর্থন, আস্থা ও সার্বিক সহযোগিতার ফলেই ইসলামী ব্যাংক আজকের এ পর্যায়ে এসেছে। প্রতিষ্ঠাকাল থেকে ব্যাংকের প্রতি সহযোগিতা অব্যাহত রাখায় গ্রাহকদের ধন্যবাদ জানান তিনি।

Inline
Inline