ইমরানের কাছে কেন অন্যরকম সাফা কবির?

বিনোদন প্রতিবেদক : গায়ক ইমরান বলে বেড়াচ্ছেন তার কাছে যে যেমনই হোক, খানিকটা অন্য রকম অভিনেত্রী সাফা কবির। সেটা শুনে সাফাও রাগ করছেন না। তিনিও সায় দিচ্ছেন মিষ্টি হেসে হেসে। গিটার ধরে বসছেন ইমরানের পাশে; দুজনের চোখে মুখে রোমান্সের ছড়াছড়ি।

যা ভাবছেন তার কিছুই নয়। এই দুজনের মধ্যে ব্যক্তি জীবনে খুব ভালো বন্ধুত্ব ছাড়া বিশেষ আর কিছুই নেই। তবে তাদের প্রেমের জুটি হিসেবে দেখা যাবে ভালোবাসা দিবস উপলক্ষে তৈরি একটি নতুন গানের ভিডিওতে।

আর সেখানেই জানা যাবে কেন ইমরানের কাছে অন্যরকম সাফা। গানটির শিরোনাম ‌‘আমার কাছে তুমি অন্যরকম’। এটি গাইবেন ইমরান। আর গানের ভিডিওতে মডেল হয়েছেন সাফা কবির।

ঠিক এক বছর আগে প্রকাশ পেয়েছিল সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও অভিনেত্রী সাফা কবিরের মিউজিক ভিডিও ‘এমন একটা তুমি চাই’। দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে প্রকাশিত গল্পনির্ভর এই ভিডিও ইউটিউব ভিউ হয়েছে ২ কোটি ২০ লাখেরও বেশি!

গত বছরের হিট গানের তালিকায় গানটির অবস্থান শুরুর দিকে। এটি লিখেছিলেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন নাজির মাহমুদ, গেয়েছেন ইমরান, মডেল হয়েছেন সাফা কবির, ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

ঠিক একই টিম নিয়ে আবারও নির্মিত হলো ‘আমার কাছে তুমি অন্যরকম’ গানের ভিডিও। এটি সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে আসছে ৫ ফেব্রুয়ারি।

এরমধ্যে গানের রেকর্ডিং আর শুটিং শেষ। চলছে সম্পাদনার কাজ। মিউজিক ভিডিওটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘আমরা কাজের মানের বিষয়ে বরাবরই সচেতন থাকি। চাইলে একই সেটআপে দ্রুত সময়ে এমন আরও কিছু গান উপহার দিতে পারতাম। কিন্তু সেটা করিনি। বরং পুরো টিমের সঙ্গে প্ল্যান করেছি।

প্রায় সাত মাস সময় নিয়ে একটাই প্রজেক্ট শেষ করেছি। চেয়েছি ঠিক এক বছরের মাথায় একই টিমের মাধ্যমে আরেকটি অসাধারণ কাজ শ্রোতা-দর্শকদের উপহার দিতে। আশা করছি এবারও ভালো কিছুই অপেক্ষা করছে সবার জন্য।’

এদিকে ইমরানও বললেন একই কথা। তার ভাষায়, ‘আমার গান নিয়মিত প্রকাশ পাচ্ছে। তবে আমার আর সিএমভি’র কাজের বিষয়টা বরাবরই একটু আলাদা। মানে আমরা দুই পক্ষ এক হয়ে খুব কম কাজ করেছি। অথচ যে ক’টা করেছি তার সবগুলোই সফল।

আমাদের শেষ কাজ এক বছর আগে- ‘এমন একটা তুমি চাই’। এটা আমার ক্যারিয়ারের অন্যতম হিট অডিও এবং ভিডিও কাজ। অথচ মাঝে আমি সিএমভি’র ব্যানারে আর কোনো কাজ করিনি। আশা করি নতুন গানটি সবাইকে মুগ্ধ করবে।’