ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক নির্বাচিত হলেন মামুন তাজ

হাসান আলী বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : উপজেলার খেশরা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন তাজকে সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) নির্বাচিত করা হয়েছে। খেশরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার আমিনূল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির সূত্রে এ’ তথ্য জানা গেছে। তাজ উপজেলার মুড়াগাছা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা সুজাত আলীর ছেলে। ছাত্রলীগ ও যুবলীগ’র তুখোড় নেতা হিসেবে তাজ’ স্থানীয় রাজনীতিতে ব্যাপক পরিচিত। ছাত্রলীগ ও যুবলীগ পরবর্তীতে তিনি দীর্ঘদিন ধরে মূলদল আওয়ামীলীগের কর্মী হিসেবে কাজ শুরু করেন এবং খেশরা ইউনিয়ন আওয়ামীলীগের প্রথম যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
কিন্তু গত ২৪ জানুয়ারী খেশরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক তাওহিদুল আলম লাভলু হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিক মৃত্যুবরণ করলে পদটি শূণ্য হয়। দীর্ঘদিন শূণ্য থাকার পর শনিবার উক্ত পদে আব্দুল্লাহ-আল-মামুন তাজকে সংগঠনের পক্ষ থেকে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।
এদিকে, আব্দুল্লাহ-আল-মামুন তাজ খেশরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সরদার সুজাত আলী, তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সাংগঠনিক সম্পাদক মীর জাকির হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেত্রী প্রধান শিক্ষিকা লায়লা পারভীন সেঁজুতি, খেশরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা রাজিব হোসেন রাজু, উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক শেখ আবুল কালাম, কার্যকারী সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক খোরশেদ আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ কামরুল ইসলাম লাল্টু সহ খেশরা ইউনিয়ন পরিষদের সকল সদস্য, আওয়ামীলীগের সকল ওয়ার্ড এর সভাপতি/সম্পাদক এবং উপজেলা তরুনলীগের সভাপতি ও স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর আহবায়ক প্রভাষক এস.আর আওয়াল, ইউনিয়ন যুবলীগ নেতা গোলদার আহসান হাবিব, যুবলীগ নেতা সৈয়দ বদরুজ্জামান, ৬ নং ওয়ার্ড যুবলীগের সদ্য নির্বাচিত সভাপতি শেখ জাকির হোসেন, সাধারন সম্পাদক হাবিল মোড়ল, ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম, আয়াতুল মিজান রকি ও শেখ মোস্তফা মনোয়ার তিমুর প্রমুখ।

Inline
Inline