আ.লীগের লোক না হলেও তাকে সাহায্য করতে হবে: কাদের

নোয়াখালী সংবাদদাতা : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করে তাদের প্রত্যাখ্যান করেছে জনগণ।

রোববার দুপুরে নোয়াখালীর হাতিয়া দ্বীপ সরকারি কলেজ মাঠে আয়োজিত এক জনসভায় এসব কথা বলেন তিনি। উপজেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, শুধু উন্নয়ন করলে হবে না, উন্নয়নের পাশাপাশি সাধারণ মানুষকে সম্মান করতে হবে, ভালো ব্যবহার করতে হবে। কাজেই জনগণের সঙ্গে ভালো আচরণ করুন। তা না হলে যতই উন্নয়ন করুন না কেন, খারাপ আচরণের কারণে সব শেষ হয়ে যাবে।

ওবায়দুল কাদের বলেন, জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে যে সম্মান দেখিয়েছে, উন্নয়নের মাধ্যমে সাধারণ মানুষের সম্মানের উপযুক্ত প্রতিদান দেবে আওয়ামী লীগ।

সেতুমন্ত্রী বলেন, মানুষকে অসুখে-বিসুখে সাহায্য করতে হবে। না হয় উন্নয়ন ম্লান হয়ে যাবে। একজন মানুষ যদি আওয়ামী লীগের নাও হয়, তার বিপদে এগিয়ে যেতে হবে, সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে। এসব কাজ আপনাদের করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওয়ালী উল্যাহর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ আলী, স্থানীয় এমপি আয়েশা ফেরদৌস ও হাতিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব মোর্শেদ। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন আহমেদ প্রমুখ।

এর আগে হাতিয়ার ভাঙনকবলিত নলচিরা এলাকা পরিদর্শন করেন সেতুমন্ত্রী। এ সময় তিনি নলচিরা ঘাট এলাকায় দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেন। পাশাপাশি সড়ক ও জনপথ বিভাগের নবনির্মিত বাংলো উদ্বোধন এবং এ এম উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন তিনি।