আ.লীগের নির্বাচনী প্রচারে তারকারা

বিনোদন ডেস্ক : দেশের সব অঙ্গনের মতো নির্বাচনের হাওয়া লেগেছে শোবিজেও। নিজ নিজ পছন্দের দলের পক্ষে কাজ করতে পিছিয়ে নেই তারকারাও। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নির্বাচনী প্রচারে নামছেন জনপ্রিয় তিন তারকা চিত্রনায়ক রিয়াজ, জাহিদ হাসান ও তার স্ত্রী সাদিয়া ইসলাম মৌ।

মঙ্গলবার বিকালে এই তারকারা আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয় যান। তারা নির্বাচনী প্রচার উপকমিটির সঙ্গে বৈঠক করেন। এই বৈঠকে চিত্রনায়ক ফেরদৌস, অভিনেত্রী শমী কায়সার এবং কণ্ঠশিল্পী মমতাজও ছিলেন বলে আওয়ামী লীগের একটি সূত্র নিশ্চিত করেছে।

তারকাদের মধ্যে মমতাজ বর্তমান সাংসদ। এবারো তিনি মানিকগঞ্জ-২ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী। ইতোমধ্যে মনোনয়ন ফরমও কিনেছেন। আর শমী কায়সার মনোনয়ন ফরম কিনেছেন ফেনী-৩ আসনের জন্য। তবে ফেরদৌসের যশোর-৩ আসন থেকে নির্বাচনের কথা শোনা গেলেও তিনি এখনো মনোনয়ন ফরম সংগ্রহ করেননি।

এদিকে সম্ভাব্য প্রার্থীর তালিকায় চিত্রনায়ক রিয়াজের নাম থাকলেও আপাতত নির্বাচনের ইচ্ছা নেই বলে জানিয়েছেন তিনি। তবে দলের পক্ষে নির্বাচনী কাজ করতে তিনি প্রস্তুত।

সেপ্টেম্বরে জাতিসংঘের ৭৭তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী ছিলেন ফেরদৌস ও রিয়াজ। ওই সময় থেকে জল্পনা ছিল এই দুই তারকা একাদশ নির্বাচনে অংশ নিতে পারেন।