আয়োজন নেই তাহসানের জন্মদিনে

বিনোদন ডেস্ক : শোবিজ জগতের একজন অন্যতম তারকা তাহসান রহমান খান। একাধারে তিনি নায়ক, গায়ক, গীতিকার, সুরকার ও উপস্থাপক। সব ক্ষেত্রেই তার ব্যাপক জনপ্রিয়তা। তরুণ প্রজন্মের ক্রেস্ট বলা হয় তাকে।

আগামীকাল ১৮ অক্টোবর, বৃহস্পতিবার এই নায়ক ও গায়কের জন্মদিন। এদিন ৩৯ বছরে পা দেবেন তিনি। ১৯৭৯ সালের ১৮ অক্টোবর তাহসান মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুরে জন্মগ্রহণ করেন।

কিন্তু অবাক করা বিষয় হচ্ছে, এত বড় একজন তারকার জন্মদিনকে ঘিরে নাকি কোনো আয়োজনই নেই। গণমাধ্যমকে একথা নিজেই জানিয়েছেন তাহসান।

তিনি বলেন, ‘আমার কাছে জন্মদিন মানে হচ্ছে বাবা-মাকে ধন্যবাদ দেয়া। তারা দুনিয়াতে এসেছেন বলেই আজ আমি তাহসান। এছাড়া আমার মেয়ের সঙ্গে সময় কাটাব। তাকে নিয়ে বেড়াতে যাব। পরে বন্ধুদের সঙ্গে আড্ডা দেব। আর কিছু না।’

তাহসান বর্তমানে অভিনয় ও গান নিয়ে ব্যস্ত। সম্প্রতি মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘যদি একদিন’ ছবির কাজ শেষ করেছেন নায়ক। এ ছবির শুধু ডাবিংয়ের কাজ বাকি। অভিনয়ের পাশাপাশি এ ছবিতে তিনি গানও গেয়েছেন।

অন্যদিকে খুব শিগিগিরই প্রকাশ হবে তার নতুন তিনটি গান। এরই মধ্যে গানগুলোর রেকর্ডিং শেষে মিউজিক ভিডিও তৈরি হয়েছে। ভিডিওগুলোতে তিনি অভিনয়ও করেছেন। পাশাপাশি আরো কিছু চমক থাকবে বলে জানিয়েছেন তাহসান।

Inline
Inline