আ’লীগের সভাপতি হিসেবে হুমায়ূন কবির হিমুকে দেখতে চায় শ্রীপুরবাসী

শ্রীপুর প্রতিনিধি গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী হুমায়ূন কবির হিমুকে নিয়ে আলোচনার ঝড় উঠেছে। আলোর মুখ দেখতে যাচ্ছে শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ।
সূত্রমতে আরো জানা যায়, দলের তৃণমূলের চাহিদা অনুযায়ী কর্মী বান্ধব নেতা হুমায়ূন কবির হিমুকে সভাপতি হিসেবে দেখতে চায়। শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতিপদপ্রার্থী হুমায়ূন কবির হিমুর রাজনৈতিক দলের কর্মীদের প্রচার-প্রচারনায় সব নেতাদের থেকে এগিয়ে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী হিসেবে প্রচার- প্রচারনায় সর্বত্র রয়েছেন সফল আ’লীগ নেতা হুমায়ূন কবির হিমুর নাম। উন্নয়ন,সমৃদ্ধ,আদর্শ পরিশ্রম,পরোপরকারী,দরদী বিভিন্ন বিশ্লেষনে তিনি ভূষিত হয়েছেন প্রিয় নেতা ও কর্মীর কাছে সাধারন মানুষের কাছেও রয়েছেন সমান জনপ্রিয়।
তাই তাকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চাই শ্রীপুর উপজেলার জনগন।এলাকার উন্নয়নে, মানুষের কল্যানে তার মত প্রার্থী প্রয়োজন বলে মনে করেন সাধারন মানুষ ও আওয়ামী লীগ নেতাকর্মীরা।
উপজেলা ছাত্রলীগ,যুবলীগ সহ আ’লীগের অঙ্গসংগঠন এর নেতাকর্মীরা তাদের ফেইসবুকসহ সোস্যাল মিডিয়ায় হুমায়ূন কবির হিমুর ছবি দিয়ে উপজেলা সকলের কাছে দোয়া চেয়েছেন। শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের দায়িত্বশীল এক নেতা জানিয়েছেন উপজেলা আ’লীগ নেতা ও হুমায়ূন কবির হিমুকে সভাপতি হিসেবে আমরা তাকে চাই।আওয়ামীলীগের আরও কয়েকজন নেতাকর্মীরা বলেন,তিনি একজন দায়িত্বশীল এবং প্রশংসনীয় ,শুধু আওয়ামীলীগ নয় জনসাধারণের প্রাণের নেতা হুমায়ূন কবির হিমু।
তার মাধ্যমে উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপকার হয়েছে। আওয়ামীলীগ সুসংগঠিত হয়েছে।এলাকার উন্নয়নের জন্য সব সময় তার চেষ্টা অব্যহত আছে।সাধারণ জনগণও বলছেন, জননেতা হুমায়ূন কবির হিমু ভাইয়ের মধ্যে একজন সুদক্ষ নেতা হওয়ার সকল গুন আছে।উপজেলার সকল নেতা-কর্মীরা তাকে সভাপতি হিসেবে চাই।
কেননা দীর্ঘ দিন থেকে বহিরাগত প্রার্থী এই এলাকা দখল করে আছে। এবার একজন সৎ সাহসীকতার রাজনীতিবিদ নেতা দরকার। সৎ নেতাকে দায়িত্ব দিতে চায় সাধারণ মানুষও। শ্রীপুর উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগের নেতা-কর্মীরা চাই সভাপতির দ্বায়িত্ব হুমায়ূন কবির হিমু ভাইকে দেওয়া হোক।
উপজেলায় আ’লীগ নেতা হিমু ভাইয়ের বিকল্প কেউ নেই।রাজাবাড়ী ইউনিয়নের যুবলীগের নেতা রুহুল আমিন সহ একাধিক নেতার সঙ্গে মুঠো ফোনে কথা হলে তারা জানান,শ্রীপুর উপজেলার প্রতিটি ইউনিয়নে দলমত নির্বিশেষে হিমু ভাই রয়েছে জনপ্রিয়তা শীর্ষে।
এদিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী হিমু দৈনিক বাংলাদেশের আলো পত্রিকা কে বলেন,আমি শেখ মুজিবের আদর্শে বিশ্বাসী। আমি অন্যায় এর বিরুদ্ধে যুদ্ধ করতে প্রস্তুুত। আমার জন্মভূমি শ্রীপুর উপজেলা কে মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত করতে চাই৷ আমাদের শ্রীপুর উপজেলার উন্নয়নের কাজ করতে চান হুমায়ুন কবির হিমু।