‘আলিয়া-রণবীরের প্রেম টিকবে না’

বিনোদন ডেস্ক : এই মুহূর্তে বলিউড পাড়ার সবচেয়ে মুখরোচর খবর হচ্ছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেম। যে খবর অজানা নয় কারোই। জানেন রণবীরের সাবেক প্রেমিকারাও। তাদেরই একজন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আলিয়া-রণবীরের সম্পর্কে নাকি একেবারেই খুশি নন তিনি। তবে কারণ কিন্তু রণবীরের সাবেক প্রেমিকা হওয়ার জন্য নয়।

ঘটনা হচ্ছে, আলিয়া-রণবীরের প্রেম শুরু হওয়ার আগে আলিয়ার সঙ্গে খুব ভালো সম্পর্ক ছিল ক্যাটরিনা কাইফের। আলিয়াকে ছোট বোনের মতো ভালোবাসতেন। একসঙ্গে জিমে যেতেন। বিভিন্ন ডায়েট ও ফিটনেস টিপস দিতেন। সচারচর যা তিনি কাউকেই দিতেন না। কিন্তু রণবীরের সঙ্গে আলিয়া সম্পর্ক গড়াতে দিদি-বোনের সেই সম্পর্কে নাকি ছেদ পড়েছে।

ভবিষ্যতবাণী করে ক্যাটরিনা বলেছেন, আলিয়া-রণবীরের সম্পর্ক নাকি টিকবে না। কেননা, রণবীরকে তো তিনি হাড়ে হাড়ে চেনেন। দিদি ক্যাটরিনা আসলে বুঝতে পেরেছেন, ছোট বোনের সঙ্গে কী ঘটতে যাচ্ছে। তাই তিনি আলিয়াকে সতর্ক করেছেন প্রেম জোয়ারে না ভাসতে। সম্পর্ক ভাঙলে আলিয়ার মতো নরম মনের মেয়ের পক্ষে তা সামলানো কঠিন হবে বলে তিনি মনে করেন।

সম্প্রতি এক টুইট বার্তায় এমন আশঙ্কার কথা শেয়ার করেছেন রণবীরের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। তার এই আশঙ্কা একেবারেই অমূলক নয়। কেননা, শুটিং সেটে নতুন নায়িকার সঙ্গে প্রেম কাপুর পরিবারের পুরনো ঐতিহ্য। রণবীরের বাবা ঋষি কাপুর নিজের আত্মজীবনী `Khullam Khulla Uncensored’ বইতে এ বিষয়ে অনেক কাহিনি লিপিবদ্ধ করেছেন। যেখানে নিতু কাপুরের সঙ্গে তার প্রেম থেকে শুরু করে বাবা রাজ কাপুরের প্রেম- কিছুই বাদ যায়নি।


বইতে ঋষি উল্লেখ করেছেন, তার বাবা রাজ কাপুরের তিনটি বিশেষ গুণ ছিল। প্রথমটি সিনেমায় অভিনয়, দ্বিতীয়টি মদ্যপান এবং তৃতীয়টি হচ্ছে সিনেমার নতুন নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি। ঋষি নিজেও এসবের বাইরে নন। তিনিও প্রচুর মদ্যপান করেছেন, প্রেম করেছেন। স্ত্রী নিতুর সঙ্গে তার ঝামেলা তো ডিভোর্স পর্যন্ত গড়াতে চলেছিল। কিন্তু কাপুর পরিবারে ডিভোর্সের চল নেই বলে সে যাত্রায় সংসারটা টিকে গিয়েছিল।

কাপুর পরিবারের পুরনো এই ঐতিহ্যই দায়িত্ব সহকারে বহন করে চলেছেন রণবীর কাপুর। বলিউডে আসার পর থেকেই লেডি কিলার রোমিওর লিস্টে প্রথম স্থানটি দখল করে রেখেছেন তিনি। অভিষেক নায়িকা সোনম কাপুর থেকে শুরু করে দীপিকা, ক্যাটরিনা অনেকেই জীবনে এসেছেন। টেকেনি কেউই। সবার সঙ্গেই সম্পর্কের শুরু শুটিং সেট থেকে। আলিয়া ভাটের সঙ্গেও তাই। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেট থেকে আলিয়া-রণবীরের ঘনিষ্ঠতা বাড়ে। তারপর প্রেম।