আবারও শাকিব-বুবলী

বিনোদন প্রতিবেদক : শাকিব খানের হাত ধরেই সিনেমায় নাম লেখান জনপ্রিয় অভিনেত্রী বুবলী। দুজনে জুটি বেঁধে বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন। সেই ধারাবাহিকতায় চলতি বছরে তারা শুরু করেছিলেন একটু প্রেম দরকার ছবির কাজ।

‘একটু প্রেম দরকার’ শিরোনামে শাহীন সুমন পরিচালিত ছবিটির শুটিংয়েও অংশ নিয়েছিলেন তারা। মাঝে খানিক বিরতি নিয়ে আবারও শুটিংয়ে ফিরছেন এই জুটি।

পরিচালক জানান, ২১ ডিসেম্বর থেকে তিন দিনের একটি লটে শুটিং হবে। তিনি বলেন, ‘চলতি মাসেই নির্বাচন। তাই এর আগে কিছু সাইড শর্ট শেষ করতে চাই। নির্বাচনের পর ছবির বাকি কাজ করবো।’

পরিচালক জানান, এখন পর্যন্ত চলচ্চিত্রটির ৫০ শতাংশ কাজ শেষ হয়েছে। নতুন লটে আগামী ২১ ডিসেম্বর থেকেই বিএফডিসিতে শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান ও বুবলী।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘একটু প্রেম দরকার’ ছবিতে সূর্য চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। তার বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী ও নবাগত মৃদুলা। এই ছবি দিয়ে বহুদিন পর শাহীন সুমনের পরিচালনায় কাজ করছেন শাকিব খান।

প্রসঙ্গত, ‘একটু প্রেম দরকার’ ছবিটি ছাড়াও শাকিব-বুবলী জুটি কাজ করছেন ‘শাহেনশাহ’ নামের একটি ছবিতে। পাশাপাশি আগামী বছর শুরু হবে শাকিব খানের নতুন ছবি ‘বীর’র শুটিং। সেখানেও শাকিবের বিপরীতে বুবলী থাকবেন বলে শোনা যাচ্ছে।

এই জুটির হিট ছবির তালিকায় রয়েছে ‘বসগিরি’, ‘শুটার’, ‘রংবাজ’, ‘ক্যাপ্টেন খান’ ও ‘সুপারহিরো’।