আবারও আইটেম গানে হাজির মাহি

বিনোদন প্রতিবেদক : অগ্নি, অগ্নি ২, দবির সাহেবের সংসার, মনে রেখো এসব ছবির আইটেম গানে পারফর্ম করে সাড়া ফেলেছিলেন মাহিয়া মাহি। ‘ম্যাজিক মামনি’ আইটেম গানটি ছিল মাহির সব চেয়ে আলোচিত গান। এরপর কয়েকমাস আগে ‘অন্ধকার জগত’ ছবির একটি গানে পারফর্ম করে প্রশংসা পান তিনি। এবার অবতার ছবিতে আইটেম গানে উত্তাপ ছড়াতে চলেছেন মাহি।

‘অবতার’ ছবির এই গানটির নাম ‘রঙিলা বেবি’। শনিবার ও রবিবার এফডিসির চার নম্বর ফ্লোরে আইটেম গানটির শুটিংয়ে অংশ নেন মাহি। গানটি গল্পেরই একটি অংশ বলে জানিয়েছেন ‘অবতার’ নির্মাতা মাহমুদ হাসান শিকদার।

নির্মাতা মাহমুদ হাসান শিকদার জানান, নকল কিংবা কপিপেস্ট নয়। দেশীয়ভাবে সেরা আয়োজনে গানটি চিত্রায়িত হয়েছে। ‘রঙিলা বেবি’ আইটেম গানের কোরিওগ্রাফি করছেন রোহান বিল্লাল। এ গানের কথা লিখেছেন তারেক তুহিন। সুর-সংগীত করেছেন আহমেদ হুমায়ূন এবং গানে কণ্ঠ দিয়েছেন ঐশী।

তিনি আরও জানান, ‘অবতার’ ছবির শুটিং-গান, ডাবিং, সম্পাদনা সবই শেষ। শুধুমাত্র এই আইটেম গানের কাজ বাকি রয়েছে। এবার এর কাজ হচ্ছে। ছবিটি আগামী ফেব্রুয়ারি মাসে মুক্তি দেওয়ার ইচ্ছা রয়েছে।

গত বছর ডিসেম্বরে পাবনায় ‘অবতার’ ছবির শুটিং শুরু হয়। এরপর দেশের বিভিন্ন লোকেশনে ছবির শুটিং হয়েছে। এ ছবিতে মাহির নায়ক জে এইচ রুশো। এছাড়া আমিন খান ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, সুব্রত প্রমুখ।