আনন্দ ভ্রমণ রূপ নিলো বিষাদে

বান্দরবান সংবাদদাতা : বান্দরবানে বৈদ্যুতিক পিলারের সঙ্গে পর্যটকবাহী বাসের ধাক্কায় মো. রাজু (৪৭) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। মঙ্গলবার দুপুরে বান্দরবান বাস স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের সবার বাড়ি খুলনার ৩০ খেদা এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও আহত পর্যটকরা জানান, গত বৃহস্পতিবার খুলনার ১৩ খেদা এলাকা থেকে পর্যটকবাহী একটি বাস কক্সবাজার-বান্দরবানের উদ্দেশ্যে রওনা হয় । পরে কক্সবাজার ভ্রমণ শেষে ওই বাসটি আজ সকালে বান্দরবানের উদ্দেশ্যে রওনা হয় । বাসটি দুপুর সাড়ে ১২টার দিকে বান্দরবান সদরের বাস স্টেশন এলাকায় প্রবেশ করতেই নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পিলারের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় দমকল বাহিনীর সদস্য, পুলিশ, সেনাবাহিনী, আনসার, রেডক্রিসেন্টের সদস্যরা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে । তবে হাসপাতালে আনার পথে একজনের মৃত্যু হয়। ওই বাসে ৫০ থেকে ৫২ জন পর্যটক ছিল বলে জানিয়েছে পুলিশ ।

বান্দরবান ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, আহতদের উদ্ধার করে বান্দরবান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বান্দরবান সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ড. মাজেদুল ইসলাম জানান, হাসপাতালে আনার পথে একজন মারা গেছেন। আহত সবাইকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে । আহত চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।