আনন্দের গানে ‘ঝড়’ তুলবেন বেলাল খান

বিনোদন প্রতিবেদক : আনন্দের গানে বেলাল খান এর আগে কণ্ঠ দিয়েছিলেন ‘টুপটাপ বৃষ্টি’ ও ‘প্রেম দাও প্রিয়’ শিরোনামের গানে। দুটি গানই শ্রোতারা পছন্দ করেছেন। সেই ধারাবাহিকতায় তারেক আনন্দের কথায় এবার বেলাল খান শ্রোতাদের উপহার দিতে যাচ্ছেন ‘ঝড়’ শিরোনামের নতুন গান।

মার্সেলের সুর ও সংগীতায়োজনের এ গানটির মিউজিক ভিডিও প্রকাশ হবে ১৭ ফেব্রুয়ারি সংগীতার ইউটিউব চ্যানেলে। গানে বেলাল খানের সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে সেতু হায়দারকে।

গানটি প্রসঙ্গে বেলাল খান বলেন, ‘তারেক আনন্দের সঙ্গে আমার গানের রসায়ন চমৎকার। এর আগে তার কাব্যময় কথার দুই গানে কণ্ঠ দিয়েছিলাম। দুটি গানের মাধ্যমেই শ্রোতাদের ভালবাসা পেয়েছি। নতুন গানের কথাগুলোও সুন্দর। মার্সেল চমৎকার সুর, সংগীত করেছেন। গান প্রকাশেরে আগে শুধু এইটুকু বলব, শ্রোতারা অন্য এক বেলাল খানকে পেতে যাচ্ছেন ‘ঝড়’ গানের মাধ্যমে। বাকিটা চমক হিসেবেই থাকুক।’

তারেক আনন্দ বলেন, ‘মিউজিক ভিডিও ছাড়া গান শ্রোতাদের কানে পৌঁছানো যেহেতু যাচ্ছেই না, তাই মিউজিক ভিডিও আকারেই যাতে গানটি প্রকাশ হয় সেদিকে আমার এবং বেলাল ভাইয়ের সুদৃষ্টি ছিল। সংগীতার সেলিম খান আমাদের হতাশ করেনি। সৈকত রেজার পরিচালনায় ‘ঝড়’ গানের চমৎকার মিউজিক ভিডিও পেতে যাচ্ছেন শ্রোতা-দর্শকরা।

সংগীত পরিচালক মার্সেল বলেন, ‘বেলাল খানকে নতুনভাবে এই গানে উপস্থাপন করেছি। ‘ঝড়’ গানের মাধ্যমে এবার সত্যি সত্যিই ঝড় তুলবেন তিনি।’