আদর্শ পাঠশালা এর মাঝে ওয়েল উইশার ইয়থ ফাউন্ডেশন এর “ঈদ উৎসব ২০১৮”

মোহাম্মাদ রিয়াজুল ইসলাম রিয়াজ, প্রতিবেদক ঢাকা : “ওয়েল উইশার ইয়থ ফাউন্ডেশন” (WWYF) বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে উল্লেখযোগ্য ভূমিকা পালন করছে। ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা হওয়ার পর থেকে সমাজে সুবিধাবঞ্ছিত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে।
তারই ধারাবাহিকতা পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে “ঈদ উৎসব ২০১৮” নামফলোকে সুবিধাবঞ্ছিত শিশুদের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে, গত ৩১শে মে ২০১৮ ইং, রোজ বৃহস্পতিবার, “আদর্শ সংঘ” দ্বারা পরিচালিত সুবিধাবঞ্ছিত শিশুদের বিদ্যালয় “আদর্শ পাঠশালা”য় প্রায় ৭০ জনেরও বেশি শিশুদের মধ্যে খাবারের প্যাকেট বিতরণ করেন।
খোঁজ নিয়ে জানা যায় যে, উক্ত প্যাকেটে ঈদ উপকরণ সেমাই, চিনি, দুধ ও নুডুলস ছিল। উপহার গুলো পেয়ে শিশু ও তাদের অভিভাবকের মাঝে যেন ঈদ আনন্দ নেমে আসে, এ যেন এক উৎসব মুখোর আনন্দঘন পরিবেশ।
খাবার প্যাকেট বিতরণের পর উক্ত শিশুদের মাঝে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে উপহার হিসেবে বিভিন্ন শিক্ষাদ্রব্য বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন “ওয়েল উইশার ইয়থ ফাউন্ডেশন”-এর সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি নির্ঝর হাসান ও কামরুন্নাহার অমি, সাধারণ সম্পাদক মেহেদুল হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক সায়মুন জাহান সিমি, প্রচার সম্পাদক নাসির আহমেদ, সহকারী প্রচার সম্পাদক আজহারুল ইসলাম ও কাকলী অর্থ সম্পাদক সৈয়দা সানজিদা মুমু ও নওসিন জাহান রুপান্তি। এছাড়াও সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন খন্দকার মোহাম্মাদ মান্না, মোহাম্মাদ রানা, মোহাম্মাদ রাজা, রাজিব আহমেদ, খায়রুল ইসলাম, সোহেল রানা।
অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন “আদর্শ সংঘ” এর সভাপতি সাদ্দাম সামি, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রশান্ত রয়, অফিস সম্পাদক জুয়েলি আকতার, যোগাযোগ সম্পাদক মোহাম্মাদ রিয়াজুল ইসলাম, প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম জিসান।

Inline
Inline