আত্রাইয়ে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

আত্রাই (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাইয়ে একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। চোরেরা দেয়াল ভেঙ্গে দোকানে ঢুকে প্রায় ২৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। গত বুধবার দিবাগত রাতে উপজেলা পরিষদ সংলগ্ন সাহেবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটেছে।
জানা যায়, ওই বাজারের স্বনামধন্য স্বর্ণ ব্যবসায়ী অঞ্জলী জুয়েলার্সের মালিক ময়না কর্মকার প্রতি দিনের ন্যায় গত বুধবার রাত ১০টার দিকে তার দোকানে সার্টার ও কলাবসিবল গেটে তালা দিয়ে বাসায় চলে যায়। ওই রাতের যে কোন সময় চোরেরা প্বার্শবর্তী দোকানে প্রবেশ করে তার দোকানঘরের দেয়াল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দুইটি সিন্দুকের তালা ভেঙ্গে প্রায় ২৩ লাখ টাকার স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়।
বৃহস্পতিবার সকালে কর্মচারী দোকান খুলে এ অবস্থা দেখে ময়না কর্মকারকে সংবাদ দিলে বাসা হতে এসে দোকানের অবস্থা দেখে হতাশ হয়ে যায়। সংবাদ পেয়ে আত্রাই থানার ওসি মোবারক হোসেন ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে আত্রাই থানায় একটি মামলা রুজু করা হয়েছে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সদর সার্কেল এডিশনাল এসপি লিমন রায়।
আত্রাই থানার ওসি মোবারক হোসেন বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি, খোয়া যাওয়া মালামাল উদ্ধারে জোর তৎপরতা অব্যাহত রয়েছে।
এদিকে একই রাতে উপজেলার পাঁচুপুর চারমাথায় কাঞ্চন কুমার পালের মুদি দোকানের তালা ভেঙ্গে এলসি চালসহ বিভিন্ন মালামাল চুরি হয়েছে।

Inline
Inline