আত্রাইয়ে যথাযোগ্য মর্যদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

আত্রাই(নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর আত্রাইয়ে যথাযোগ্য মর্যদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। সোমবার আত্রাই উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সকাল ৮.৩০ ঘটিকায় বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়।
এর আগে সকালে শহীদ মিনারে ফুলদিয়ে শহীদদের শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন,আত্রাই থানা,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,বিভিন্ন সরকারী অফিস,বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন ।
সকাল ৮.০০ ঘটিকায় সারাদেশের সঙ্গে তথা মাননীয় প্রধান মন্ত্রীর সঙ্গে লাখো কন্ঠে জাতীয় সঙ্গীত গাওয়া হয়।
পরে কুচকাওয়াজের সালাম গ্রহন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোখলেছুর রহমান,ওসি আত্রাই থানা মোঃ মোবারক হোসেন।
সালাম গ্রহন অন্তে বেলুন ও পায়রা উড়িয়ে দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোখলেছুর রহমান,ওসি আত্রাই থানা মোঃ মোবারক হোসেন,উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল,সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল,যুগ্ম-সম্পাদক বরুন কুমার সরকার,ভাইস চেয়ারম্যান একরামুল বারী রঞ্জু,ইউপি চেয়ারম্যান আফছার আলী,উপজেলা প্রকৌশলী মোঃ মোবারক হোসেন,যুব উন্নয়ন অফিসার মোঃ ফজলুল হক প্রমুখ।
উপজেলা অডিটরিয়াম হল রুমে বীর মুক্তিযোদ্ধাদের দিবসের তাৎপর্য নিয়ে আলোচনা ও সম্মাননা প্রদান এবং বিভিন্ন প্রকার খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।