আত্রাইয়ে পৃথক ঘটনায় দুই কিশোরীর মৃত্যু

আত্রাই (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাইয়ে ট্রেনে কাটা পড়ে ও বিষপান করে দুই কিশোরীর মৃত্যু হয়েছে। রবিবার (৮ জুলাই) পৃথক স্থানে ঘটনা দু’টি ঘটে।
সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন জানান, রবিবার ভোররাতে আত্রাইয়ের শাহাগোলা রেলস্টেশনে ঢাকা থেকে দিনাজপুরগামী দ্রুতযান ‍‌‌‍‍’এক্সপ্রেস’ ট্রেনের নিচে কাটা পরে আফরিন সুলতানা(১৪) নামে এক কিশোরীর মৃত্যু হয়। সকালে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়। তবে তার মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।
আফরিন সুলতানা উপজেলার সাহাগোলা গ্রামের আঙ্গুর হোসেনের মেয়ে এবং সাহাগোলা উচ্চ বিদ্যালয়ের ৭ শ্রেণির ছাত্রী।
অন্যদিকে উপজেলার চক শিমলা উওরপাড়া গ্রামে সারা বানু তহুরা(১৬) নামে এক কিশোরী বিষপানে আত্মহত্যা করেছে। আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সারা বানু উপজেলার চক শিমলা উওরপাড়া গ্রামের সাইদুর রহমানের মেয়ে।
ওসি জানান, রবিবার সকালে সারাবানু এবং তার ছোট বোনের মধ্য মোবাইল নিয়ে কথা কাটাকাটি হয়। পরে ছোট বোনের ওপর অভিমান করে বিষপান করে সারাবানু। পুলিশ খবর পেয়ে সারাবানুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠান। তিনি আরও জানান, দু’টি ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক দু’টি অপমৃত্যুর মামলা হয়েছে।

Inline
Inline