আত্রাইয়ে অভিনব কায়দায় ৮০ হাজার টাকা ছিনতাই

রুহুল আমিন, আত্রাই (নওগাঁ) সংবাদদাতা : নওগাঁর আত্রাইয়ে দিন-দুপুরে অভিনব কায়দায় এক কলেজ লাইব্রেরিয়ানের কাছ থেকে ৮০ হাজার টাকা ছিনতাই হয়েছে। ছিনতাইকারীরা তার ভ্যানেটি ব্যাগের চেইন খুলে টাকা ও মোবাইলসেট নিয়ে চম্পট দেয়। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর ১২ টার দিকে আত্রাই বেইলীব্রিজে।

জানা যায়, বুধবার আত্রাই মোল্লা আজাদ মেমোরিয়াল সরকারী কলেজের লাইব্রেরিয়ান ও বীর মুক্তিযোদ্ধা মৃত খাইরুল ইসলামের স্ত্রী মেহেনিগার (৫৮) বুধবার সোনালী ব্যাংক আত্রাই শাখা হতে তার বেতন ও তার সহকর্মী একজনের বেতন উত্তোলন করে ৮০ হাজার টাকা ভ্যানেটি ব্যাগে নিয়ে বাসার উদ্দেশে রওয়ানা হন। আত্রাই বেইলী ব্রিজে পৌছালে ৩/৪ জন যুবক তাকে বলে আন্টি আপনার কাপড়ে মল লেগে আছে। এ সময় তিনি ওই মল পরিস্কারের চেষ্টা করলে ছিনতাইকারীরা তার ব্যাগে রক্ষিত ৮০ হাজার টাকা ও একটি দামি মোবাইল ফোন নিয়ে চম্পট দেয়। এ ব্যাপারে আত্রাই থানায় একটি জিডি করা হয়েছে।

আত্রাই থানার ওসি মোবারক হোসেন বলেন, ভ্যানেটি ব্যাগের চেইন খুলে টাকা নিল অথচ তিনি টের পেলেন না, এটা কেমন কথা। তারপরও আমরা বিষয়টি তদন্ত করছি এবং খোয়া যাওয়া টাকা ও মোবাইল ফোন উদ্ধারে জোর তৎপরতা চালাচ্ছি।