আগামী নির্বাচন প্রধানমন্ত্রীর অধীনে অনুষ্ঠিত হবে : মুকুল বোস

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মুকুল বোস বলেছেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে। এখানে সহায়ক সরকারের কোন বিধান নেই। এ নির্বাচন অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হবে। তিনি আরো বলেন, ৭১ পরাজিত শক্তি ৭৫ এর খুনীরা নির্বাচনে বিশৃংখলার ষড়যন্ত্র করলে দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে। ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী করতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে উন্নয়ন ও গনতন্ত্রের ধারা অব্যাহত রাখতে হবে। বৃহস্পতিবার সন্ধায় গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার খালকুলা বটতলায় হিন্দু ধর্মাবলম্বীদের বার্ষিক মহোৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
মহোৎসব কমিটির সভাপতি চূনী লাল মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় কাশালিয়া ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম মিয়া, উজানী ইউপি চেয়ারম্যান শ্যামল কান্তি বোস, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্য নির্বাহী কমিটির সদস্য মিন্টু রায় চৌধূরী সমর, ভাবড়াশুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফাকের মিয়া, বাঁশবাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ সোহেল মোল¬া, যুবলীগ নেতা সাঈদ হাসান শিশির, হাবিবুর রহমান মিলু, শিশির মজুমদার, মহোৎসব কমিটির সদস্য প্রফুল্ল মৃধা, হিমেল মৃধাসহ আরো অনেকে বক্তব্য রাখেন।
মুকুল বোসকে গোপালগঞ্জ ১ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে এ মহোৎসব অনুষ্ঠান থেকে দাবি জানানো হয়। পরে প্রধান অতিথি মুকুল বোস মহোৎসব কমিটির সভাপতি চূনী লাল মন্ডলের হাতে অনুদানের ২০ হাজার টাকা তুলে দেন।
এ মহোৎসবে বঙ্গবন্ধুর আত্মার শান্তি, প্রধানমন্ত্রীর সাফল্য ও দেশের কল্যানে বিশেষ প্রার্থনা করা হয়।