আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ের লক্ষ নিয়ে সবাইকে কাজ করতে হবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

চাঁদপুর সংবাদদাতা : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে চাঁদপুর জেলা ১ম আন্তঃ জেলা মাদক, নারী নির্যাতন ও জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকাল ৩টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে চাঁদপুর হাইমচার-৩ নির্বাচনী এলাকার এমপি, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী বীর প্রতীক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।
এসময় তিনি বলেন, আজকে শোকের মাসে জাতীর জনক বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সবাইকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি। খেলাধুলা মানুষের মন ও শরীর ভাল রাখে, আজকের এ বিজয়ের আনন্দ নিয়ে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আজকের এ ক্ষুদে খেলোয়ারদের খেলা বিশ্ব মানের খেলার মত হয়েছে। চমৎকার খেলা এ ক্ষুদে খেলোয়ারগন চাঁদপুরের মানুষকে উপহার দিয়েছে।
তিনি বলেন, মাদক, নারী নির্যাতন চাঁদপুর জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আয়োজন করার কারনে জেলায় সাড়ে ২ হাজার খেলোয়ার সৃষ্টি হয়েছে। এ খেলা খেলোয়ার সৃষ্টি করার কারখানা সূচনা করা হয়েছে। এ খেলা দেখে স্কুল জীবনের স্মৃতি সবার মনে পড়ে গেছে।
তিনি আরও বলেন, যারা সুনাগরিক হিসেবে নিজেকে দাবি করে, তারা কখনো মাদক, নারী নির্যাতন ও জঙ্গীবাদে ধাবিত হয়না, সবাই নিজেকে একজন সুদক্ষ নাগরিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে। তিনি এ সূচনা সারা বাংলাদেশে চালু করার জন্য পুলিশ প্রশাসনের দৃষ্টি কামনা করেছে। দেশের সব স্থানে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট অব্যাহত রাখলে দেশ থেকে অতিদ্রুত মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দূর হবে।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী বলেন, চাঁদপুরে অনেক স্টার রয়েছে এসব স্টারদের খুঁজে খুঁজে বের করছেন মাননীয় প্রধান মন্ত্রী, এ জন্য চাঁদপুরের সর্বস্তরের মানুষের পক্ষ থেকে প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করছি। অনুষ্ঠানের উদ্ধোধন হিসেবে খেলার উদ্ধোধন করেন বাংলাদেশ পুলিশের আইজিপি ড. জাবেদ হোসেন পাটওয়ারী বিপিএম (বার)।
এ সময় তিনি বলেন যারা নিজেবে সুনাগরিক করে তুলতে চান, তারা সবাই মাদক থেকে নিজেকে দূরে রাখবেন। চাঁদপুর পুলিশ সুপার যে খেলা সূচনা করেছে, তা সবার মাঝে ঐক্য সৃষ্টি করেছে। সবাই এ খেলাকে সাদরে গ্রহণ করে ব্যাপক সাড়া সৃষ্টি করেছে।
গনি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বিতর্কিক রাসেল হাসানের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম, চাঁদপুর জেলা দায়রা জজ জুলফিকার আলী খান, জেলা প্রশাসক মাজেদুর রহমান খান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন ভুঁইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।
এ সময় উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সচিব বীর প্রতীক মমিনউল্ল্যা পাটওয়ারী, চাঁদপুর নৌ পুলিশ সুপার সুভ্রত, চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ জিএম মোহাম্মদ আবু তাহের, চাঁদপুর মডেল থানা অফিসার ইসচার্জ ওয়ালীউল্ল্যাহ ওলি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল্ল্যাহ মাষ্টার, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগ নেতা অ্যাডঃ জসিম উদ্দিন পাটওয়ারী, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ূন কবির সুমন, যুগ্ম আহ্বায়ক সিমুল হাসান সামনু, তাজুল ইসলাম মিজি, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফরিদা বেগম, সহ- সভাপতি জাহেদা বেহম, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান ফারভেজ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ানসহ জেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সমাজ সেবকসহ সর্বস্তরের লোক উপস্থিত ছিলেন।
খেলায় হাজীগঞ্জ উপজেলাকে ০-২ গোলে হারিয়ে কচুয়া উপজেলা চ্যাম্পীয়ন হন।

Inline
Inline