আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের শোকহত পরিবারের মাঝে সুজিত রায় নন্দী

এম এম কামাল চাঁদপুর থেকে : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদুল্যাহ এবনের শোকহত পরিবারকে শান্তনা দিতে ছুটে গেলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, চাঁদপুর হাইমচার ৩ নির্বাচনী এলাকার এমপি প্রার্থী সুজিত রায় নন্দী। শনিবার বেলা ১টায় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি শোকহত পরিবারকে শান্তনা দেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জসিমউদ্দিন মিন্টু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ দেবাশীর্ষ কর মধু, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য কামাল হোসেন লালু, জেলা তাতীলীগের সহ-সভাপতি আমিন পাটওয়ারী, শাহমাহমুদপুরের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দুলাল পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন গাজী, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা হাওলাদার, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য, তরুন রাজনীতিবিদ ও সমাজ সেবক নজরুল ইসলাম হাজী, যুবলীগ নেতা মুক্তার সর্দার, শাহমাহমুদপুর ইউনিয়ন স্বেচ্ছাবেসক লীগ নেতা সিহাব সুমন, শাহমাহমুদপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদুর রহমান পরানসহ জেলা, উপজেলা ও শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন ।
পরে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে মরহুম এবাদুল্ল্যাহ এবনের কবর জিয়ারত করেন।
এ সময় শাহমাহমুদপুরের ২নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম হাজী নেতৃত্বে নেতাকর্মীরা সুজিত রায় নন্দীকে স্বাগত জানান। পরে সুজিত রায় নন্দী নজরুল ইসলাম হাজীর বাসায় আপ্যায়ন শেষ করে কিছু সময় কাটান।

Inline
Inline