অসাধারণ সাফল্যে গার্ডিয়ান লাইফ পেল তিন অ্যাওয়ার্ড

একুশের আলো ২৪ ডেস্ক : অসাধারণ দক্ষতা প্রদর্শনের জন্য গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সকে তিনটি ক্যাটাগরিতে ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড ২০১৮ দিয়েছে এশিয়ান ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্স (এবিএফ)। ডমিস্টিক লাইফ ইন্স্যুরার অফ দ্য ইয়ার, ডিজিটাল ইনিশিয়েটিভ অফ দ্য ইয়ার ও ক্লেইম ইনিশিয়েটিভ অফ দ্য ইয়ার- এই তিন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেয়া হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গার্ডিয়ান লাইফ, ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড ২০১৮ তে এই সম্মান ও স্বীকৃতি অর্জন করেছে তাদের গত বছরের ব্যবসায়িক সাফল্যের জন্য। শুধু তাই নয়, গার্ডিয়ান লাইফের উদ্ভাবনী ডিজিটাল উদ্যোগ ব্যবসায়িক প্রক্রিয়াকে করেছে আরও সহজ এবং বিমাসেবাকে ছড়িয়ে দিয়েছে সর্বত্র। পাশাপাশি বিমা দাবি পরিশোধের সর্বোচ্চ মানও নিশ্চিত করা হয়েছে। ছয় মিলিয়নের অধিক কাস্টমার নিয়ে কোম্পানিটি বিমা শিল্পের উন্নয়নে অভাবনীয় অবদান রেখে চলেছে।

প্রসঙ্গত, গার্ডিয়ান লাইফ দ্বিতীয়বারের মতো অসাধারণ অবদানের জন্য ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড পেয়েছে। এর আগে সবচেয়ে উদ্ভাবনী পণ্যের জন্য ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড ২০১৭ পেয়েছিল গার্ডিয়ান লাইফ।

সিঙ্গাপুরের শাংগ্রি লা হোটেলে আয়োজিত অ্যাওয়ার্ড গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গকুল চাঁদ দাস, মেম্বার বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ); খলিল আহমেদ, এক্সিকিউটিভ ডিরেক্টর, আইডিআরএ; সৈয়দ আকতার হাসান উদ্দিন এবং ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস, ডিরেক্টর অব গার্ডিয়ান লাইফ; ব্যারিস্টার নিহাদ কবির, স্পন্সর অব গার্ডিয়ান লাইফ; এম এম মনিরুল আলম, সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর; রুবায়েত সালেহীন, হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন্স।

গার্ডিয়ান লাইফের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর এম এম মনিরুল আলম এ সম্পর্কে বলেন, প্রথম থেকেই গার্ডিয়ান লাইফ গ্রাহকদের যথার্থ সুবিধার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এই অ্যাওয়ার্ড গার্ডিয়ান লাইফের সুশাসন, প্রতিযোগিতামূলক বাজারে কর্মদক্ষতা, নতুন পণ্য ও প্রক্রিয়া উদ্ভাবন, দক্ষ ইন্স্যুরেন্স সেবা এবং জাতীয় অবদানের পাশাপাশি আর্থিক উদ্যোগের ক্রমাগত প্রচেষ্টার ফল। এই নিয়ে দ্বিতীয় বারের মত কোম্পানি তার কাজের জন্য প্রসংশিত হয়েছে এবং আমার টিম আরো সুনাম অর্জনের জন্য ভবিষ্যতে এভাবেই কাজ করে যাবে।

এ বছর এশিয়ান ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্স এর মনোনয়ন কমিটি ব্যাংক এবং ইন্স্যুরেন্স কোম্পানি থেকে দু’টি ক্যাটাগরিতে অনেকগুলো মনোনয়ন গ্রহণ করে যার মধ্যে ১৫টি দেশভিত্তিক অ্যাওয়ার্ড এবং চারটি অঞ্চল ভিত্তিক অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

Inline
Inline