অভিনয়ে ‘সুখ খুঁজতে’ চলেছেন চাঁদনী

বিনোদন ডেস্ক : বিবাহবিচ্ছেদের কষ্ট ভুলে আবারও অভিনয়ে ফিরে আসছেন মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনী। সম্প্রতি গণমাধ্যমকে সেকথা নিজেই জানিয়েছেন দুই বারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা।

তিনি জানান, ‘কয়েকটি নাটকের স্ক্রিপ্ট হাতে পেয়েছি। বিজ্ঞাপনের বিষয়েও কথা হচ্ছে। অতীত নিয়ে পড়ে থাকতে চাই না। যে অভিনয়ের জন্য সকলে আমাকে চেনে সেখানেই আবার ফিরছি। এটিই এখন আমার জীবন। কাজের মধ্যদিয়ে আগামী দিনগুলো ভালোভাবে পার করতে চাই।’
চাঁদনী আরও জানান, ‘গত ছয় বছর কাজ থেকে দূরে ছিলাম। কারণ সংসারটা মন দিয়ে করতে চেয়েছিলাম। কিন্তু সেটা হলো না। এতে অনেক পিছিয়ে গেছি। এই সময়ের অনেকেই জানে না আমি কী করছি। তবে এটা সত্যি, আমি এখন কাজ করার জন্য পুরোপুরি প্রস্তুত।’

 

ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে চাঁদনী। বিটিভিতে প্রচারিত নতুন কুঁড়িতে দলগত নাচে তিনি প্রথম হয়েছিলেন। এরপর ১৯৯৪ সালে ‘দুখাই’ ছবির মাধ্যমে ঢুকে পড়েন অভিনয় জগতে। লালসালু(২০০১), জয়যাত্রা(২০০৪) ও বিষ(২০১৫) ছবিগুলোতে তিনি অভিনয় করেছেন। কাজ করেছেন টিভি নাটকেও।
ক্যারিয়ারের মধ্য গগণে এসে ২০০৮ সালের ২১ মার্চ গায়ক ও সঙ্গীত পরিচালক বাপ্পা মজুমদারকে ভালোবেসে বিয়ে করেন চাঁদনী। দীর্ঘ ১০ বছর সংসার করার পর চলতি বছরের শুরুর দিকে বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাদের। ফেসবুকে পৃথক স্ট্যাটাস দিয়ে যে খবর নিজেরাই জানান সাবেক এ দম্পতি।

 

চাঁদনীর সঙ্গে সম্পর্ক ভেঙে কিন্তু বসে নেই কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার। নতুন করে তিনি সংসার বেঁধেছেন ছোট পর্দার অভিনেত্রী ও উপস্থাপিকা তানিয়ার সঙ্গে। গত ১৬ মে আঙটি বদলের পর ২৩ জুন বিয়ে করেছেন এ জুটি। অন্যদিকে, একা চাঁদনী সুখ খুঁজতে চলেছেন অভিনয়ে।