অভিনেতার নগ্ন ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক : হঠাৎ করেই সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এক বলিউড অভিনেতার নগ্ন ছবি। অনেকেই মনে করেছিলেন ছবিগুলো নকল, ফটোশপের কারসাজি। পাকিস্তানি এই অভিনেতার নাম আলী ফজল। হলিউড ও বলিউডের ছবিতেও অভিনয় করেছেন তিনি। এই ছবিগুলো আসলেই তার কি-না, এই বিষয়ে যখন ভাবতে শুরু করেছে মানুষ। সেই সময়, ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অভিনেতা শিকার করলেন ছবিগুলো সত্যি তারই।

হঠাৎ তার চোখে পড়ে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে তার নগ্ন ছবি। তবে ছবিগুলো কীভাবে ছড়িয়ে পড়ল সে বিষয়ে জানা যায়নি এখনো। কীভাবে এই ছবিগুলো ছড়িয়ে পড়ল এই তারকা নাকি সেটা জানেন না!

এই নোংরা ও কুরুচিকর কাজের তীব্র নিন্দা জানিয়ে আলী ফজল বলেন,‘ হ্যাঁ, এটা আমিই ছিলাম। ছবিতে আমিই ছিলাম। আমি এর থেকে বেশি আর কাউকে কিছু বলতে চাই না। আমি জানি না কীভাবে এগুলো ছড়িয়ে পরল।’

৩২ বছর বয়সী এই অভিনেতা আরও বলেন, ‘যখন সময় আসবে আমি সমস্ত বিষয়টা খুলে বলব।’ তার এই বক্তব্য শোনার পর ধারণা করা যায়, ‘বিষয়টি নিয়ে আপাতত মুখ খুলতে না চাইলেও ছবিগুলো কীভাবে ভাইরাল হয়েছে সেই বিষয়টি তার জানা।

এরই মধ্যে ‘মিলন টকিজ’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন আলী। ছবিটি রিলিজ হবে ১৫ মার্চ। আলি ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন শ্রধা শ্রীনাথ, আশুতোষ রানা, সঞ্জয় মিশ্র, রিচা সিনহা ও সিকন্দর খের।