অন্য কারও নয়, হাসিনার অধীনেই আগামী নির্বাচন: আইনমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, চলতি বছরের শেষ নাগাদ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। আর কারও অধীনে নয়।

শুক্রবার সন্ধ্যায় আখাউড়া পৌরশহরের দূর্গাপুর প্রাইমারি স্কুল মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এসব কথা বলেন।

খালেদা জিয়ার সমালোচনা করে আইনমন্ত্রী বলেন, তার সরকার আমলে তিনি (খালেদা জিয়া) খুব ব্যস্ত সময় পার করেছেন। তবে নিজের আখের গুছাতে ব্যস্ত ছিলেন তিনি। শুধু খালেদা জিয়াই নয়, ওনার দুই ছেলে, ভাই, আশপাশে যারা ছিলেন সবাইকে মাল্টি বিলিয়ন-মিলিয়নের মালিক বানিয়েছেন তিনি।

আইনমন্ত্রী বলেন, তারা জনগণের টাকা পয়সা লুট করে বিদেশে সম্পদের পাহাড় গড়েছেন। মন্ত্রী বলেন, এখন পৃথিবীর সব বড় বড় খবরের কাগজে তাদের চুরি-ডাকাতির ইতিহাস বের হয়ে আসছে।

১২ জানুয়ারী একটা উল্লেখযোগ্য দিন আখ্যাদিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একজন মন্ত্রী ছিলেন। ৬৬ বছর পর ২০১৪ সালের এই দিনে (১২ জানুয়ারি) কসবা-আখাউড়াবাসী আবার মন্ত্রী পায়। তিনি আইনমন্ত্রী হিসেবে শপথ নেন।

তিনি বলেন, যতদিন পর্যন্ত কসবা-আখাউড়ার চেহারা বদলাতে না পারবো ততদিন আমি রাস্তায় থাকবো। মন্ত্রী জনগণকে বিএনপির ষড়যন্ত্রে বিভ্রান্ত না হওয়ার আহবান জানান।

আখাউড়ার পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ্ ভূঁইয়া বাদলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপক জয়নাল আবেদিন, যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, মনির হোসেন বাবুল, জালাল উদ্দিন চেয়ারম্যান, পৗর কাউন্সিলর মো. তাজুল ইসলাম, আ.লীগ নেতা শাহ আলম প্রমুখ।

Inline
Inline