‘অন্ধ খুনি’ আয়ুষ্মান খুরানা

বিনোদন ডেস্ক : দুচোখে দৃষ্টি নেই তার। কিন্তু আঙুলে রয়েছে জাদু। তার পিয়ানোর সুরে মুগ্ধ শ্রোতা। কিন্তু সেই দৃষ্টিহীন শিল্পীর সামনেই ঘটে যায় এক নির্মম হত্যাকাণ্ড। এর পরই প্রশ্ন ওঠে তার দৃষ্টিশক্তি নিয়ে। তখন রহস্য আরও জটিল হয়ে ওঠে। আদৌ কি ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অন্ধ পিয়ানোশিল্পী।

চমকে যাওয়ার মতোই গল্প এটি। এমন চমকপ্রদ গল্প নিয়েই নির্মিত হয়েছে বলিউড সিনেমা ‘আন্ধা খুন’। যেখানে দৃষ্টিহীন পিয়ানো বাদকের চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। তার বিপরীতে রয়েছেন রাধিকা আপ্তে ও টাবু। সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন শ্রীরাম রাঘবন।

রহস্যে ও রোমাঞ্চের মোড়কে তৈরি সিনেমার জন্য বিখ্যাত পরিচালক রাঘবন। এর আগে ‘বদলাপুর’ ও এক হাসিনা থি’র মতো সিনেমা নির্মাণ করেছেন তিনি। এবারও ‘ডার্ক’ সিনেমা নিয়ে মন জয় করতে আসছেন পরিচালক।

অন্যদিকে প্রথমবার অন্ধের চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। ১ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে তার ‘আন্ধা খুন’-এর ট্রেলার। ট্রেলারেই নজর কেড়েছেন। তিনি অন্ধ কিনা সেই রহস্যও ভালোই বজায় রেখেছেন অভিনেতা। নজর কেড়েছে আয়ুষ্মানের দুই সহশিল্পী রাধিকা আপ্তে ও টাবুও।

এদিকে দুর্দান্ত ট্রেলারের জন্য ‘আন্ধা খুন’-এর পুরো টিমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন করণ জোহার, অনুরাগ কাশ্যপ, বরুণ ধাওয়ান ও অর্জুন কাপুরের মতো বলিউড তারকারা। সোশ্যাল মিডিয়া খুললেই চোখে পড়ছে সিনেমাটির প্রশংসা। এটি মুক্তি পাবে আগামী ৫ অক্টোবর।